এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্যদের নিয়ে ০৩ দিন ব্যাপি প্রশিক্ষণ

জুড়ী প্রতিনিধি।।
মৌলভীবাজারের জুড়ী উপজেলায় এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্যদের ৩ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার আজকে প্রথম দিন
১৪জুন থেকে ১৬ জুন পর্যন্ত জায়ফরনগর ইউনিয়ন জনমিলন কক্ষে অনুষ্ঠিত হয়৷ উক্ত প্রশিক্ষণে মানবাধিকার, গণতন্ত্র, সুশাসন, নারীর ক্ষমতায়ন ও এডভোকেসি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

জুড়ী উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির চেয়ারপার্সন মোঃ ইমরুল ইসলাম ও জেনারেল সেক্রেটার কন্দপলাল চন্দ এর নেতৃত্বে
কমিটির ২৫ জন সদস্য কর্মশালায় অংশগ্রহণ করে প্রশিক্ষণ নেন।

“পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্প” এর আওতায় ইউরোপীয়ান ইউনিয়নের আর্থিক এবং ক্রিশ্চিয়ান এইড’র কারিগরি সহযোগিতায় এ প্রশিক্ষণ প্রদান করেছে এনজিও ওয়েভ ফাউন্ডেশন।

প্রশিক্ষণ কর্মশালায় জুড়ী উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ও যুব উন্নয়ন কর্মকর্তা ওয়েভ ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় সমন্বয়কারী শাহজাহান মিয়া ও লালন পাশী ফিল্ড এসিস্ট্যান্ট ওয়েভ ফাউন্ডেশন প্রশিক্ষণার্থীদেরকে প্রশিক্ষণ প্রদান করেন।

প্রশিক্ষণার্থীদের মধ্যে মোঃ ইমরুল ইসলাম চেয়ারপার্সন, অটল কিষাণ সিংহ, ভাইস চেয়ারপার্সন, আছমা আহমদ সুমি,ভাইস চেয়ারপার্সন,কন্দপলাল চন্দ সেক্রেটারী, এবং কার্যকারী সদস্য।

সিরাজুল ইসলাম মেম্বার, মোঃ জাকির হোসেন, হাবিবুর রহমান খাঁন, ভাগ্য সিং, মোঃ নজরুল ইসলাম, আব্দুর রাজ্জাক, মোছাঃ রেহানা আক্তার,প্রমেশ বাউরী, সুবর্ণা রানী দাশ,রঞ্জিত কুমার নাথ, জিমলী দাস, নিরলা দেবী, শ্যামা দেবী, আব্দুল মনাফ , ইমনসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

এসকেডি/অননিউজ

আরো দেখুনঃ