এবার বিয়ের পিঁড়িতে ইয়াসির রাব্বি

অনলাইন ডেস্ক।।

আর মাত্র এক সপ্তাহ পর মাঠে বিপিএলের দশম আসর। তবে এর আগেই যেনও বিয়ের উৎসবে মেতে উঠেছে ক্রিকেটাররা। ফরচুন বরিশালের খালেদ আহমেদের পর, এবার বিয়ের পিঁড়িতে বসেছেন ইয়াসির আলী চৌধুরী রাব্বি। এবারের বিপিএলে সিলেট স্ট্রাইকার্সের হয়ে খেলবেন তিনি।

বুধবার (১০ জানুয়ারি) চট্টগ্রামের হল-টোয়েন্টিফোরে বিয়ের অনুষ্ঠান সারেন ইয়াসির রাব্বি। ইয়াসিরের ঘনিষ্ঠ বন্ধুরা জানান, পাত্রীর নাম রিভা আনজুম। চট্টগ্রামের স্থানীয় এই নারী একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানির এক্সিকিউটিভ পদে কর্মরত আছেন।

জীবনের নতুন অধ্যায় শুরু করলেও খুব দ্রুতই মনোযোগ ফেরাতে হবে ক্রিকেটের মঞ্চে। এবারের বিপিএলে তাকে দলে টেনেছে সিলেট স্ট্রাইকার্স। ঘরোয়া ক্রিকেটের পরিচিত এই মুখকে নিয়ে বড় কিছুরই প্রত্যাশা রাখবে সিলেট।

দেশের জার্সিতে এখন পর্যন্ত ৬ টেস্ট, ৯ ওয়ানডে এবং ১১ টি-টোয়েন্টি খেলেছেন ইয়াসির রাব্বি। টেস্টে ১ ফিফটির সুবাদে রান করেছেন ২০৫। ওয়ানডেতে তার রান ১০২ আর টি-টোয়েন্টিতে পেয়েছেন ১২৮ রান। তবে জাতীয় দলে রান না পেলেও ঘরোয়া ক্রিকেটে বেশ সমৃদ্ধ তার পরিসংখ্যান। নতুন করে জাতীয় দলে ফিরে আসতে এটাই হয়তো প্রেরণা দেবে ইয়াসিরকে।

এর আগে গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের খবর প্রকাশ করেন জাতীয় দলের পেসার সৈয়দ খালেদ আহমেদ। নিজের স্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি তুলে সংক্ষিপ্ত এক পোস্টে সৈয়দ খালেদ আহমেদ লেখেন, আমি আনুষ্ঠানিকভাবে তার।

সূত্র : আরটিভি অনলাইন

এফআর/অননিউজ

আরো দেখুনঃ