কার কথায় বিমানের ছাদেও নাচতে চান শাহরুখ

অনলাইন ডেস্ক।।

শাহরুখ খান অভিনীত সিনেমা ‘দিল সে’ মুক্তি পায় ১৯৯৮ সালে। সিনেমাটি নির্মাণ করেন পরিচালক মণি রত্নম। মুক্তির পরেই ব্লকবাস্টার হিট হয় সিনেমাটি। শুধু তাই নয়, এই সিনেমার ‘ছাইয়্যা ছাইয়্যা’ গানটি আজও সিনেমাপ্রেমীদের মুখে মুখে।

‘দিল সে’ সিনেমা মুক্তির পর কেটে গেছে দীর্ঘ ২৫ বছর। কিন্তু এরপর শাহরুখ খানকে নিয়ে আর কোনো সিনেমা নির্মাণ করেননি মণি রত্নম। তবে তিনি বললে বিমানের ছাদে গিয়েও ‘ছাইয়্যা ছাইয়্যা’ গানে নাচতে চান শাহরুখ।

সম্প্রতি দিল্লিতে আয়োজিত একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মণি রত্নম ও শাহরুখ। আর সেখানেই পুনরায় একসঙ্গে কাজ করবেন কিনা জানতে চাইলে এ কথা বলেন বলিউডের এই বাদশাহ।

শাহরুখ বলেন, আমি আপনাকে (মণি রত্নম) অনুরোধ করছি, আমি আপনার কাছে ভিক্ষা চাইছি, আপনার সঙ্গে একটি সিনেমায় কাজের বিষয়ে সব কিছু বলেছি। আমি শপথ করে বলছি, আপনি যদি বলেন— তবে বিমানের ছাদেও ‘ছাইয়্যা ছাইয়্যা’ গানে নাচব আমি।

শাহরুখ খানকে নিয়ে সিনেমা নির্মাণ করবেন কিনা? এমন প্রশ্নের জবাবে মজার ছলে মণি রত্নম বলেন, শাহরুখ যখন বিমান কিনবে, তখন এটি নির্মাণ করব আমি।

শাহরুখ আরও বলেন, মনি স্যার, আমার সিনেমা যেভাবে চলছে, তাতে বিমানটি খুব বেশি দূরে নেই। শাহরুখের কথা শেষ হওয়ার পরই মনি রত্নম বলেন, চিন্তা করো না, আমি বিমানটি মাটিতে নামিয়ে আনব।

দীর্ঘ ৪ বছর পর ২০২৩ সালে রাজকীয়ভাবে বড় পর্দায় ফেরেন শাহরুখ খান। আর ফিরেই তিনটি ব্লকবাস্টার হিট সিনেমা উপহার দেন এই অভিনেতা। এগুলো হলো— ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’।

সূত্র: ইন্ডিয়া টুডে

এফআর/অননিউজ

আরো দেখুনঃ