কচুয়ায় ৪ দিন ধরে যুবক নিখোঁজ, থানায় জিডি

সাইফুল ইসলাম সুমন ।।

চাঁদপুরের কচুয়ায় মুহাম্মদ ইলিয়াস আহমেদ (৩০) নামের এক যুবক ৪ দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ ইলিয়াস উপজেলার পালাখাল মডেল ইউনিয়নের ভূঁইয়ারা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। সে বুয়েটের একটি কেন্টিনে কর্মরত ছিল।

গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ইলিয়াস ঢাকার উদ্দেশ্যে ঘর থেকে বেরিয়ে যায়। সে ঢাকায় না গিয়ে কোথায় যেন নিখোঁজ রয়েছে। তার মোবাইলে ফোন করলেও ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। পরে সম্ভাব্য সব জায়গায় খোঁজাখু্ঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি।

এদিকে ৪ দিন ধরে ছেলের খোঁজ না পেয়ে পাগল প্রায় ইলিয়াসের মা রুসিয়া বেগম। ছেলের খোজে এদিক ওদিক ছুটে যাচ্ছেন বাবা আনোয়ার হোসেন। ইলিয়াসের ২ বছরের একমাত্র মেয়েটি বাবা বাবা করে খুজে বেড়াচ্ছেন তাকে।

নিখোঁজ যুবকের মা জানান, ইলিয়াস কোথায় যেন হারিয়ে গেছে। আমি তার সন্ধান চাই। তার সাথে আমাদের কারো ঝগড়া ঝাটি হয়নি এমন কি আমাদের কারো সাথে শত্রুতাও নেই। সে কোথায় গেল। আমার বাবাটি বাড়িতে কখন আসবে? আমি আমার বাবার অপেক্ষায় রয়েছি

এঘটনায় মঙ্গলবার ইলিয়াসের বাবা আনোয়ার হোসেন কচুয়া থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন।

এব্যাপারে কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, ইলিয়াস আহমেদের নিখোঁজ হওয়ার ব্যাপারে একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছে। তাকে খুঁজে বের করার জন্য চেষ্টা চলছে।

আরো দেখুনঃ