পঞ্চগড়ে গৃহহীনদের ঘরের নির্মাণ কাজ পরির্দশ করেলেন রংপুর বিভাগী কমিশনার

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি।।

রংপুর বিভাগী কমিশনার আবদুল ওয়াহাব ভুঁইয়া গৃহহীনদের জন্য নির্মিত ঘরের নির্মাণ কাজের গুনগত বজায় রেখে নির্ধারিত সময়ের মধ্যে কাজ শেষ করার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারী) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘীতে আশ্রয়ন -২ প্রকল্পের আওতায় তৃতীয় পর্যায়ে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধান মন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নে গৃহহীনদের জন্য নির্মিত উপহারের ঘর নির্মাণ কাজ পরিদর্শন কালে তিনি এই নির্দেশ দেন। এসময় তিনি নির্মাণাধিন প্রতিটি ঘর ঘুরে ঘুরে দেখেন। এবং সুবিধা ভোগীদের সাথে মতবিনিময় করেন।

পরির্দশন কালে তার সাথে পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলাম, বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, উপজেলা নির্বাহী অফিসার সোলেমান আলী, সহকারী কমিশনার (ভুমি) ইমরুজ্জামান ও ময়দানদিঘী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল জব্বার উপস্থিত ছিলেন।

এর আগে তিনি জেলার দেবীগঞ্জে গৃহহীনদের জন্য নির্মিত ঘর পরির্দশ করেন এবং বোদা উপজেলার সাকোয়ায় তুত বাগান পরির্দশন করেন। আশ্রয়ন -২ প্রকল্পের আওতায় তৃতীয় পর্যায়ে পঞ্চগড় জেলায় গৃহহীনদের জন ১ হাজার টি পাকা ঘর নির্মাণ করা হচ্ছে। প্রতিটি ঘর নির্মাণে ব্যয় ধরা হয়েছে ২ লাখ ৬০ হাজার টাকা।

আরো দেখুনঃ