কবি-কলামিস্ট আলী আশরাফ খানের জন্মদিনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন

তিতাস কুমিল্লা প্রতিনিধি।।
কবি-কলামিস্ট মো. আলী আশরাফ খান-এর ৫৬তম জন্মদিন উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন হয়েছে।
১৯ জুলাই বুধবার সকাল সাড়ে নয়টায় দাউদকান্দির আমিরাবাদ মিশন স্কুল এন্ড কলেজ মিলনায়তনে, প্রতিষ্ঠানের ১২০শিক্ষার্থী ও বেশ কিছু অভিভাবকের ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

গতানুগতিক ধারার বাহিরে গিয়ে তারুণ্যের আলো সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত এই কর্মসূচিতে সভাপতিত্ব করেন, মিশন স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল মো: নাজমুল হাসান মুন্সী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তারুণ্যের আলো সংগঠনের প্রধান উপদেষ্টা কবি ও কলামিস্ট মো. আলী আশরাফ খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আবৃত্তিকার ও নিরাপদ চিকিৎসা চাই দাউদকান্দি উপজেলার সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম, তারুণ্যের আলো সংগঠনের প্রতিষ্ঠাতা বশির আহাম্মদ ও তরুণ সমাজসেবী মো: সাইদুর রহমান খান ইমরান।

শিক্ষক মো.জহিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলওয়াত করেন, ওই প্রতিষ্ঠানের শিক্ষক মোঃ বিল্লাল হোসাইন। পরে উপস্থিত সকলের এবং দেশ-জাতির কল্যাণে দোয়া ও মোনাজাত করা হয়। এসময় উপস্থিত ছিলেন, মিশন স্কুল এন্ড কলেজের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা।

বিনামূল্যে এই রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন, তারুণ্যের আলো সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক এই.আর হৃদয়, স্বেচ্ছাসেবী মো: জাহিদ, মো: শাওন, মো: সাফী, মো: মুন্না, মো: সিয়াম, মো: ফয়সাল প্রমুখ।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ