কুমিল্লায় বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ছয়জনকে আটক

নেকবর হোসেন, কুমিল্লা।।
কুমিল্লায় ৭০ কেজি গাঁজা,২ হাজার পিস ইয়াবা,১৫০ বোতল ফেন্সিডিল,৩টি মাদকবাহী গাড়ি(১টি কাভার্ডভ্যান,১টি প্রাইভেটকার,১টি মোটরসাইকেল) সহ ৬ জনকে আটক করেছে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- জেলার কোতয়ালী থানার শ্রীপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে মোঃ জসিম উদ্দিন (৪৪), একই গ্রামের মোঃ জসিম উদ্দিনের ছেলে মোঃ ফয়সাল উদ্দিন (২০), বুড়চং উপজেলার ডুবাইরচর গ্রামের তোফায়েল আহমেদের ছেলে মোঃ তামিম হাসান(১৯), মুন্সিগঞ্জ জেলার মোঃ শাহাব উদ্দিন(২৬) , যাত্রাপুর গ্রামের মোঃ রনি (৩০) চৌদ্দগ্রাম থানার হাজারী পাড়া গ্রামের মোঃ সাদ্দাম হোসেন (৩০)।

মঙ্গলবার জেলার দেবিদ্বার থানার ইউসুফপুরস্থ মিলন আরা ফিলিং স্টেশন এলাকায় একটি রেজিষ্টেশনবিহীন কাভার্ডভ্যান তল্লাশী করে ৬০ কেজি গাঁজা উদ্ধার এবং গাড়ীটি জব্দ করা হয়। অপর অভিযানে মঙ্গলবার রাতে কোতয়ালী মডেল থানার নিশ্চিন্তপুর এলাকায় মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) ক্রয়-বিক্রয় করাকালে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

বুধবার সদর দক্ষিণ পশ্চিম জোড়কানন গ্রামে অভিযান পরিচালনা করে ১০কেজি গাঁজাসহ একজনকে আটক করা হয়। কোতয়ালী মডেল থানার ধনপুর এলাকায় একটি প্রাইভেটকার তল্লাশী করে ১৫০ বোতল ফেন্সিডিল সহ দুইজনকে আটক করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জেলার দেবিদ্বার, কোতয়ালী মডেল থানাএবং সদর দক্ষিণ থানায় মামলা রজু করা হয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ