কুড়িগ্রামে অবরোধের সমর্থনে বিএনপির বিক্ষোভ। ১০ নেতাকর্মী গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি।।
বিএনপির ডাকে ৭২ ঘন্টার অবরোধের ২য় দিনে কুড়িগ্রামে তাৎক্ষনিকভাবে একটি ঝটিকা বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি। বেলা ১২টার দিকে কেন্দ্রীয় মসজিদের সামন দিক থেকে শুরু হয়ে পুরাতন থানা পাড়ায় গিয়ে মিছিলটি শেষ হয়। তাৎক্ষনিক এই মিছিলটিতে অর্ধশত নেতা-কর্মীকে অংশ নিতে দেখা যায়।

অন্যদিকে,নাশকতার অভিযোগে বিএনপি ও জামায়াতের ১০ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার ভোর রাতে নাশকতার অভিযোগে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন, রাজিবপুর উপজেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক শামীম আহমেদ,কুড়িগ্রাম জেলা বিএনপির সহ সভাপতি মোস্তাফিজুর রহমান এবং উলিপুর উপজেলা জামায়াতের বহিস্কৃত সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, রৌমারীর জামায়াত কর্মী শফিকুল ইসলাম,ফরিদুল হক ,শাহাদাত হোসেন, উলিপুর জামায়াতের সাবেক সাধারণ সম্পাদক মাওলানা রফিকুল ইসলামসহ রাজারহাট বিএনপির ২জন ও লালমনিরহাটের ১জন কর্মী ।

এ বিষয়ে কুড়িগ্রাম জেলা বিএনপির সহ-সভাপতি শফিকুল ইসলাম বেবু বলেন,’আমি শুনেছি আমাদের একজন ভাইস প্রেসিডেন্টসহ কয়েকজন নেতা-কর্মীকে আটক করেছে। আমাদের ৭২ ঘন্টার অবরোধকে বানচাল করতে সরকার বাধা সৃষ্টি করছে।’

কুড়িগ্রামের পুলিশ সুপার (এসপি) আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, নাশকতার অভিযোগে কুড়িগ্রামে বিএনপি ও জামায়াতের কয়েকজন নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে। বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ অভিযান অব্যাহত রয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ