কেরানীগঞ্জে অবরোধের দ্বিতীয় দিনে বিক্ষোভ ও গাড়িতে আগুন

অনলাইন ডেস্ক।।
বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা তিন দিনের অবরোধের দ্বিতীয় দিনে সকাল থেকেই কেরানীগঞ্জে বিএনপির নেতাকর্মীরা সক্রিয় রয়েছে।

বুধবার (১ নভেম্বর ) ভোর রাতে দক্ষিণ কেরানীগঞ্জের পানগাও এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি সিএনজি অটোরিক্সায় আগুন দেয়া হয়েছে। এ সময়ে অটোরিকশায় যাত্রী না থাকায় কোন হতাহতের ঘটনা ঘটেনি তবে অটোরিকশাটি সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে। পরে স্থানীয়রা রাস্তার পাশের বালু ও পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলে। দক্ষিন কেন্দ্রনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এছাড়াও সকাল সাড়ে ছয়টার দিকে কেরানীগঞ্জ মডেল থানা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে ঢাকা-নবাবগঞ্জ মহাসড়কের রোহিতপুর পোড়হাটি এলাকায় বিক্ষোভ মিছিল বের করা হয়। দলীয় ও জাতীয় পতাকা লাঠিতে বেধে শতাধিক বিএনপি কর্মী বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করে। এ সময় মিছিল থেকে বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। মিছিলের ধাওয়া খেয়ে একটি মাল ভর্তি ট্রাক রাস্তার পার্শ্ববর্তী খাদে পড়ে গেলে বিক্ষিপ্তকর্মীরা ট্ সামনের গ্লাস ভাঙচুর করে।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মামুনুর রশিদ জানান, বিক্ষোভ মিছিল থেকে গাড়ি ভাঙচুরের ঘটনায় জড়িত থাকার সন্দেহে একজন করা হয়েছে। এ ঘটনায় আরও জড়িতদের আটক করতে অভিযান অব্যাহত আছে।

এর আগে গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানার গেটের সামনে পার্কিং করে রাখা ইলিশ পরিবহনের একটি গাড়িতে আগুন দেয়া হয়েছিল।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ