কুমিল্লায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৫

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা সদরের কুচাইতলী পশ্চিমপাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ৫ জন ডাকাতকে দেশীয় অস্ত্র-শস্ত্র সহ আটক করেছে কোতয়ালী থানা পুলিশ ও চকবাজার পুলিশ ফাঁড়ীর টহলদল । এ ঘটনায় কোতয়ালী মডেল থানার মামলা দায়ের করা হয়েছে।

২২ মার্চ ভোর সাড়ে ৪ টায় কুচাইতলী পশ্চিমপাড়া বিসমিল্লাহ নূর ডিপার্টমেন্টাল স্টোরের সামনে নির্জন এলাকায় কতিপয় ডাকাত দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতি করার প্রস্তুতির সংবাদটি গোপনীয়ভাবে কোতয়ালী থানা পুলিশ ও চকবাজার পুলিশ ফাঁড়ীর টহলদল জানতে পারে। পুলিশ সুপার এর নির্দেশে কোতয়ালী থানা ও চকবাজার পুলিশ ফাঁড়ীর টিমদ্বয় উক্ত স্থানে ভোর সাড়ে ৪ টায় সময় পৌঁছামাত্র পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল দৌড়ে পালানোর চেষ্টাকালে ৫ জন ডাকাত মোঃ হোসেন প্রকাশ জিসান(২০), মোঃ ইরফান(১৯), মোঃ জুলহাস(২৪), মোঃ জাকির(২০) ও মোঃ মামুনুর রশিদকে (২৩) আটক করে। তারা সবাই সদরের বাসিন্দা।

ঘটনাস্থলে আটক হওয়া ৫ জন ডাকাতদের দখলে থাকা ৩০ ইঞ্চি ও ২৩ ইঞ্চি দৈর্ঘ্যের ০২টি বড় ধারালো রাম-দা, ১টি বড় ছেনি ও ১টি বড় ছুরি উদ্ধার করে।

আসামীগন তথা ডাকাতদল ডাকাতির উদ্দেশ্যে বর্ণিত স্থানে দেশীয় অস্ত্রে-শস্ত্রে একত্রিত হয়েছিল বলে ঘটনাস্থলের আশপাশের লোকজন পুলিশকে বিষয়টি নিশ্চিত করে। আসামীদের নামে পূর্বের একাধিক ডাকাতির মামলা আছে।

উক্ত ঘটনায় পুলিশ বাদী হয়ে আটক ৫ জন আসামীসহ অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে অত্র মামলা দায়ের করে।

আরো দেখুনঃ