কুমিল্লায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত

“শান্তি,শংখলা উন্নয়ন নিরাপত্তা সর্বত্র আমরা” এই স্লোগানে বর্নাঢ্য আয়োজনে কুমিল্লায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার বিকেলে নগরীর টাউন হল মাঠে শুরুতেই বেলুন ও পায়রা উড়িয়ে এবং কেক কাটার মধ্য দিয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা সমাবেশের উদ্বোধন করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি।

পরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কুমিল্লা জেলার উদ্যোগে নগরীর টাউন হল মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য মহানগর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্বা আ.ক.ম বাহাউদ্দিন বাহার, জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্বা মফিজুর রহমান বাবলু , জেলা প্রশাসক খন্দকার মুঃ মুশফিকুর রহমান, পুলিশ সুপার আব্দুল মান্নান , সভাপতিত্ব করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কুমিল্লা জেলা রেঞ্জ কমান্ডার মোহাম্মদ আব্দুল আওয়াল। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কুমিল্লা জেলা কমান্ডার শাহীদুল ইসলাম।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ