কুমিল্লার মুরাদনগরে উন্নয়ন ও শান্তি সমাবেশ

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার মুরাদনগরে উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মুরাদনগর উপজেলা চেয়ারম্যান ডক্টর আহসানুল আলম সরকার কিশোর এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, প্রধান বক্তা ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মান্নান জয়,সাধারন সম্পাদক রৌশন আলী মাষ্টার, মেঘনা উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, চান্দিনা উপজেলা চেয়ারম্যান তপন বকসী, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডাক্তার তাহসিন বাহার সূচি, চান্দিনা পৌর মেয়র শওকত ভূইয়াসহ অন্যরা।

বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন বলেছেন, অতীতে বিএনপি যখন আন্দোলনের ডাক দিতো, তখন হাসপাতালের বার্ণ ইউনিটগুলোতে কান্নার রোল বেড়ে যেত। আবারও তারা আন্দোলনসহ বিভিন্ন হুমকি দামকি দিচ্ছে। বাংলাদেশ আওয়ামীলীগ দেশের জনগনকে নিয়ে তা মোকাবেলা করবে। এখন আর আগের দিন নাই। জিয়া, এরশাদ, খালেদা জিয়াসহ অতীতের সকল সরকারের অপকৌশল মোকাবেলা করে তাদের ক্ষমতা থেকে টেনে নামিয়েছে আওয়ামীলীগ। আওয়ামীলীগকে ভয় দেখিয়ে লাভ নাই। দেশের উন্নয়নে শেখ হাসিনা সরকারের বিকল্প নাই। দেশের জনগন আবারো এ সরকারকে ক্ষমতায় আনবে।

গতকাল কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে অনুষ্ঠানে উত্তর জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অশ নেন।

আরো দেখুনঃ