বর্তমান সরকারের অব্যবস্থাপনা ও দূর্নীতির কারণে মানুষ এখন অসহায়: জিএম কাদের।

কুমিল্লা প্রতিনিধি ||

কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, জিনিসপত্রের দাম লাগামহীন ভাবে বেড়েছে। মানুষ এখন অর্থনৈতিক ভাবে ব্যাপক ক্ষতিগ্রস্থ। বর্তমান সরকারের অব্যবস্থাপনা ও দূর্নীতির কারণে মানুষ এখন অসহায়। দেশের মানুষ এখন ভালো নেই।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে জেলার তিতাস উপজেলার কড়িকান্দি বাজার এলাকায় এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বর্তমান সরকার ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের দোহাই দিয়ে দ্রব্যমূল্যের দাম বাড়িয়েছে। কিন্তু সারাবিশ্বের তুলনায় বাংলাদেশে উর্ধগতি ডাবল। বাংলাদেশে অনিয়ন্ত্রিত উর্ধগতি। শ্রীলঙ্কা এবং পাকিস্তান দেউলিয়া হলেও দ্রব্যমূল্যের দাম আমাদের দেশ থেকেও কম। এ সরকারের কুশাসনের ফলে দেশের এ অবস্থা।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, প্রধান বক্তা ছিলেন মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ মুজিবুল হক চুন্নু এমপি।

কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির আহবায়ক ও কুমিল্লা-২ আসনের সাবেক সাংসদ আমির হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে ও কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সৈয়দ মোঃ ইফতেকার আহসান হাসানের সঞ্চলনায় সম্মেলনে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা এমপি, প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা রওশন আরা মান্নান এমপি, নুরুল ইসলাম তালুকদার এমপি ও খলিলুর রহমান, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন ভূইয়া, ভাইস চেয়ারম্যান লুৎফর রেজা খোকন, সিনিয়র যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, যুগ্ম মহাসচিব মোঃ নোমান মিয়া, মোঃ বেলাল হোসেন ও মোঃ মঞ্জুর হোসেন (মঞ্জু), সাংগঠনিক সম্পাদক, হেলাল উদ্দিন ও এডভোকেট ইউসুফ আজগর, কেন্দ্রীয় সেচ্ছাসেবক পার্টির সহ-সভাপতি লোকমান ভূইয়া রাজু প্রমুখ।

আরো দেখুনঃ