কুমিল্লায় গ্লোবাল ইউনিক একাডেমীর মনোজ্ঞ নবীন বরণ অনুষ্ঠিত

জাহাঙ্গীর আলম ইমরুল।।

কুমিল্লায় গ্লোবাল ইউনিক একাডেমীর শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে নগরীর গর্জনখোলা অবস্থিত গেøাবাল ইউনিক একাডেমি প্রাঙ্গণে নানা অনুষ্ঠানমালার মধ্য দিয়ে নতুন শিক্ষার্থীদের এ নবীনবরণ অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ শফিকুর রহমান। গ্লোবাল ইউনিক একাডেমির অধ্যক্ষ উত্তম বনি সেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও বাচিকশিল্পী বদরুল হুদা জেনু, বীর মুক্তিযুদ্ধা মিয়া মোঃ আলাউদ্দিন, জেলা কালচারাল অফিসার সৈয়দ মুহাম্মদ আয়াজ মাবুদ, লেখক সাংবাদিক মোতাহার হোসেন মাহবুব, সামাজিক সংগঠন ঐতিহ্য কুমিল্লার পরিচালক ও মাছরাঙা টেলিভিশনের সাংবাদিক জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা টেলিভিশন জার্নালিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও জিটিভির সাংবাদিক সেলিম রেজা মুন্সি, কুমিল্লা টেলিভিশন জার্নালিস এসোসিয়েশনের সহ-সাধারণ সম্পাদক ও বৈশাখী টিভির সাংবাদিক আনোয়ার হোসেন এবং গীতিকার আলমগীর কবীর প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন গ্লোবাল ইউনিক একাডেমীর শিক্ষিকা মালবিকা দে। অনুষ্ঠানের শুরুতেই জাতীয় সংগীত পরিবেশন করা হয়। পরে অতিথিদের উত্তর দিয়ে বরণ করা হয়। এরপরে সংস্কৃতিক পর্বে শিশুদের নাচ গান ও মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শন করা হয়।

আলোচনা অনুষ্ঠানে বক্তারা বলেন, গ্লোবাল ইউনিক একাডেমির এ ধরনের চমৎকার আয়োজন অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান জন্য উদাহরণ ও অনুকরণীয় হয়ে থাকবে।

আরো দেখুনঃ