কুমিল্লায় মোটরসাইকেল দুর্ঘটনায় যন্ত্রশিল্পীদের জন্য মানবিক সহায়তার আবেদন

নিজস্ব প্রতিবেদক।।

গত শনিবার (১৬ জুলাই) ভোর চারটায় উপজেলার বিজয়পুরের হরিশ্চর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় গুরুতর আহত প্যাড বাদক সহযোগি বোরহান উদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছিল।বর্তমানে কুমিল্লা মেঘনা জেনারেল হাসপাতালে ভর্তি আছে।

নিহত মনির হোসেন জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার ধান্যদৌল গ্রামের তোতা মিয়ার ছেলে।নিহত মনির ও আহত বোরহান দুজনেই সাংস্কৃতির সংগঠন ‘দ্যা কালচারাল ফাউন্ডেশন অব কুমিল্লা’র সদস্য ছিলেন।এই সংগঠনের সাধারণ সম্পাদক কিশোর কান্তি দে (কিষাণ) ১৬ তারিখ সকাল সাড়ে ৮ টার দিকে মনিরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী আহত বোরহানের ভাই মামুন বলেন, ভোর সাড়ে চারটার দিকে আমরা লাকসামের একটি অনুষ্ঠান শেষ করে কুমিল্লায় ফিরছিলাম।মনির ও বোরহান সামনে আমাদের মটর সাইকেলের সামনে ছিলো আমরা ওদের মোটরসাইকেলের পিছনে অন্য একটি মোটরসাইকেলে ছিলাম।যখন হরিশ্চর এলাকায় আসলাম পেছন থেকে একটি লড়ি ধাক্কা দেয়। এসময় মনির ঘটনাস্থলেই মারা যায়। পরে বোরহানকে উদ্ধার করে হাসপাতালে উদ্দেশ্যে গাড়িতে করে ঘটনাস্থল থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে তাকে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক ঢাকা কলেজ হাসপাতালে (সিসিও) তে পাঠিয়ে দেওয়া হয় এখন বোরহান কুমিল্লা মেঘনা জেনারেল হাসপাতালে আছে।

RhythmScape স্টুডিও এর স্বত্বাধিকারী ও “দ্যা কালচারাল ফাউন্ডেশন অব কুমিল্লা” এর সাধারণ সম্পাদক কিশোর কান্তি দে (কিষাণ), নিহত বাঁশি বাদক মনির ও বোরহান এর পরিবারের পাশে দাড়ানোর জন্য সমাজের সকল বিত্তবান ও সকল শিল্পী ও মিউজিশিয়ানসদের দৃষ্টি আকর্ষণ করেছেন।

সড়ক দুর্ঘটনায় নিহত যন্ত্র শিল্পী বংশীবাদক মনির ও আহত প্যাডিষ্ট বোরহানের জন্য মানবিক সাহায্যের দুইটা বিকাশ নাম্বার দেওয়া হলোঃ

মনির = 01770853156 (বিকাশ)
বোরহান = 01824045051(বিকাশ)

বিশেষ প্রয়োজনে যোগাযোগ করুনঃ

কিশোর কান্তি দে (কিষাণ)
সাধারণ সম্পাদক
দ্যা কালচারাল ফাউন্ডেশন অব কুমিল্লা
মোবাইল নাম্বার : 01911220293 (শুধু মাএ যোগাযোগের জন্য, বিকাশের জন্য নয়)

আরো দেখুনঃ