কুমিল্লা সরকারি মহিলা কলেজ মহান বিজয় দিবস – ২০২৩ পালিত

নিজস্ব প্রতিবেদক ।।

আজ বিজয়ের ৫২ তম বছর উপলক্ষ্যে কুমিল্লা সরকারি মহিলা কলেজে দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে কলেজ প্রাঙ্গণে উত্তোলিত হয় জাতীয় পতাকা। সকাল ৭.৩০ মিনিটে কুমিল্লা টাউন হলে শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। পরবর্তীতে বঙ্গবন্ধু মুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকাল ৯ টায় কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় ছাত্রীদের লাল দল বনাম সবুজ দল ভলিবল খেলা। উক্ত খেলায় বিজয়ী হয় লাল দল।তাছাড়া শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের অনুষ্ঠিত হয় রশি টানাটানি ও ফুটবল খেলা।

ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান রেহানা পারভীন এর সভাপতিত্বে ১ম পর্ব শেষে শুরু হয় সেমিনার, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এর পর্ব। সেমিনারে প্রবন্ধ উপস্থাপন করেন পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জনাব ফারুক আহম্মদ। অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন কুমিল্লা সরকারি মহিলা কলেজের মাননীয় অধ্যক্ষ প্রফেসর হাসনাত আনোয়ার উদ্দীন আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর মো: লিয়াকত আলী এবং শিক্ষক পরিষদ সম্পাদক জনাব আজহারুল ইসলাম ভূঁইয়া।

অনুষ্ঠান শেষে রচনা প্রতিযোগিতার বিজয়ী এবং সকল খেলাধুলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। দুপুর ২.৩০ মিনিটে টাউন হল হতে বিজয় র‌্যালিতে অংশগ্রহণের মধ্য দিয়ে বিজয় দিবসের অনুষ্ঠানের সমাপ্তি হয়।

জামাল হোসাইন ভূঁইয়া/ অননিউজ

আরো দেখুনঃ