কুমিল্লা সাইনিং সিতোরিউ কারাতে ক্লাবের ছাত্রদের সফলতা অর্জন

কুমিল্লা প্রতিনিধি।।

নেপালে অনুষ্ঠিত নেপাল কারাতে ফেডারেশন ও সিতোরিউ কারাতে স্কুল অব নেপাল আয়োজিত মেয়র কাপ-২০২২ ৭ম ইন্টারন্যাশনাল কারাতে চ্যাম্পিয়ন শিপে বাংলাদেশের হয়ে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় কুমিল্লার বাংলাদেশ সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশন এর প্রধান শিক্ষক ও আন্তর্জাতিক কারাতে বিচারক সিহান মোখলেছুর রহমান (আবু)’র নেতৃত্বে চার সদস্য বিশিষ্ট উক্ত প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে।

কোচ মোখলেছুর রহমান (আবু), প্রতিযোগী- শারিফ আহমেদ-কুমিতে স্বর্ণ, কাতায় ব্রোঞ্জ পদক; আতিক আহমেদ সামি- কাতায় স্বর্ণ, কুমিতে ব্রোঞ্জ পদক এবং ফাহমিদুল ইসলাম প্রান্ত কুমিতে সিলভার ও কাতায় ব্রোঞ্জ পদক পেয়ে বাংলাদেশ সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশন যুগ্ম রানারআপ হওয়ার যোগ্যতা অর্জন করে।

প্রধান প্রশিক্ষক সেনসি মোখলেছুর রহমান (আবু) বলেন- কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত ভাই এবং চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশনের উপদেষ্টা নাজমুল আহসান ফারুক রুমেন ভাই দেশের এবং বিদেশের আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতায় সফলতা অর্জনের জন্য সব সময় অনুপ্রাণিত এবং সহযোগিতা করে থাকেন।

তিনি বলেন, আমরা নেপালের প্রতিযোগিতায় মোট ২টি স্বর্ণ পদক, ১টি সিলভার পদক ও ৩টি ব্রোঞ্জ পদক পেয়ে যুগ্ম রানারআপ হওয়ার গৌরব অর্জন করেছি এবং ভবিষ্যতেও সবার সহযোগিতায় বাংলাদেশ সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশন এর ছাত্র/ছাত্রী জেলা ও দেশের সুনাম বয়ে আনবে ইনশাআল্লাহ।

উলে­খ্য, প্রশিক্ষক সেনসি মোখলেছুর রহমান (আবু) কুমিল্লা স্টেডিয়ামসহ দেশের বিভিন্ন স্কুল, কলেজ, থানা ও জেলায় কারাতে প্রশিক্ষণ প্রদান করেন।

আরো দেখুনঃ