কোন আন্তর্জাতিক চক্রান্ত শেখ হাসিনাকে টলাতে পারবেনা – এমপি বাহার

সাইফুল ইসলাম।।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, বঙ্গবন্ধু হত্যার পরে এদেশের গতিপথ হারিয়ে গিয়েছিল। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী হওয়ার পর বাংলাদেশ আবারও হারানো পথ খুঁজে পেয়েছে। জাতির সামনে তিনি প্রত্যাশার আলো জ্বালিয়ে দিয়েছিলেন। মানুষের হক মানুষের হাতে তুলে দিচ্ছেন। এদেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। শেখ হাসিনার সাথে এদেশের মাটি ও মানুষের হৃদয়ের সম্পর্ক গড়ে উঠেছে। কোন আন্তর্জাতিক চক্রান্ত শেখ হাসিনা কে টলাতে পারবে না।

গতকাল রবিবার (২৪ সেপ্টেম্বর) রাতে কুমিল্লা নগরীর কালিয়াজুরি পিটিআই ইন্সটিটিউট মাঠে কুমিল্লা মহানগর ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি এসব কথা বলেন।

তিনি (হাজী বাহার এমপি) আরও বলেন, বিগত ৫০ বছর আমি কুমিল্লার মানুষের সাথে আছি। কুমিল্লার মানুষের সাথে আমার হৃদয়ের সম্পর্ক। আগামী নির্বাচনে কার সাথে প্রতিদ্বন্দ্বিতা করব আমি, তাদেরকে মানুষ এখনো চিনে না। করোনাকালে তাদেরকে মানুষ দেখেনি। নির্বাচন আসলে তারা সেজেগুজে আসবে। আগামী নির্বাচনে তাদেরকে বয়কট করবেন। দেশের উন্নয়নের পাশাপাশি গণমানুষের জন্য কাজ করছেন জননেত্রী শেখ হাসিনা। এ এলাকার ৫ হাজার মানুষ কে তিনি ভাতা দিচ্ছে ন। করোনাকালে এ এলাকার দুই হাজার মানুষকে তিনি মোবাইলে টাকা পাঠিয়েছেন। গণমানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছেন শেখ হাসিনা। আগামী নির্বাচনে নারী -পুরুষরা মিলে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে।

হাজী বাহার এমপি আরও বলেন, চারিদিকে তাকিয়ে দেখেন ২০৪১ সালের আলামত শুরু হয়ে গেছে। পদ্মা সেতু, এটমিক পাওয়ার প্ল্যান্ট, মেট্রোরেলে, এলিভেটর এক্সপ্রেস, কর্ণফুলী ট্যানেলের মত মেগা প্রকল্প বাস্তবায়ন হয়। আগামী ২৮ সেপ্টেম্বর চট্টগ্রামে এলিভেটর এক্সপ্রেস কর্ণফুলী টানেল উদ্বোধন হবে।
নেত্রী ঘোষণা দিয়েছেন, ২০৩০ সালে আজ থেকে ৭ বছর পর দেশে আর গরীব লোক থাকবে না।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আরফানুল হক রিফাত।

মেয়র রিফাত বলেন, আমি আপনাদের মেয়র, বাহার ভাইয়ের চোট্ট একজন কর্মী। আমি দায়িত্ব গ্রহণের পর ১৪ মাসে এ এলাকায় ২৫ কোটি টাকার উন্নয়ন করেছি। আরও ১৬ কোটি টাকার কাজ প্রক্রিয়াধীন রয়েছে। তিনি উপস্থিত মা-বোনদের উদ্দেশ্য বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর আপনাদের মর্যাদা বাড়িয়ে দিয়েছেন। সন্তানের পরিচয়ের ক্ষেত্রে তিনি বাবার নামের পাশে মায়ের নাম যুক্ত করেছেন। আগামী নির্বাচনে মাবোনদের নৌকা মার্কার ভোট দিয়ে এমপি বাহার কে বারবার নির্বাচিত করার আহবান জানান।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডাক্তার তাহসিন বাহার সূচনার প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. আমজাদ হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাউন্সিল সরকার মাহমুদ জাভেদ।

উৎসবমুখর এ সম্মেলনে মহানগর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী সহ মুক্তিযুদ্ধের পক্ষের বিভিন্ন পেশায় কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।

ত্রি-বার্ষিক সন্মেলনে ফয়েজ আহমেদকে সভাপতি ও হাজী মুরাদ মিয়াকে সাধারণ সম্পাদক করে ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের ৬৯ সদস্যের নতুন কমিটি ঘোষণা করেন এমপি বাহার । উপস্থিত নেতাকর্মীরা বিপুল করতালির মাধ্যমে নতুন নেতৃত্বকে সমর্থন জানান। উক্ত সম্মেলনেও ৩ নং ওয়ার্ড যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ , যুব মহিলা লীগের ওয়ার্ড কমিটি ঘোষণা করা হয় ।

আরো দেখুনঃ