খাগড়াছড়িতে জিপিএ-৫ কৃতি মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা

খাগড়াছড়ি প্রতিনিধি।।
খাগড়াছড়িতে জেলার শ্রেষ্ঠ বিদ্যাপিঠ খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ এবং নতুন কুঁড়ি ক্যান্টনমেন্ট হাই স্কুল কর্তৃক আয়োজিত ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ অডিটরিয়ামে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোহ্তাশিম হায়দার চৌধুরী এএফডব্লিউসি, পিএসসি।

প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোহ্তাশিম হায়দার চৌধুরী বলেন, শুধু সার্টিফিকেট অর্জন করাই যেন আমাদের মূল লক্ষ্য না হয়। আমাদেরকে প্রকৃত শিক্ষায় শিক্ষিত হতে হবে। প্রকৃত শিক্ষা সৎ ও নিষ্ঠার সাথে জীবনযাপন করতে শেখায়।

তিনি আরো বলেন, বর্তমান সমাজে উচ্চ শিক্ষা ছাড়া কোনো বিকল্প নাই, উচ্চ শিক্ষার পাশাপাশি দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলতে হবে। সংবর্ধনার মাধ্যমে অনুপ্রেরণা নিয়ে প্রকৃত মানুষ হয়ে দেশের কল্যাণে সকলে কাজ করবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ লে. কর্ণেল রুবায়েত আলম পিএসসিএর সভাপতিত্বে মেজর মো. ইমরুল মনি, নতুন কুঁড়ি ক্যান্টমেন্ট হাইস্কুলের প্রধান শিক্ষক রুশদীনা আখতার জাহানসহ প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ,অভিভাবক বৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ ৪৮ জন ও নতুন কুঁড়ি ক্যান্টনমেন্ট হাই স্কুলে ১৯ জন মোট ৬৭ জন জিপিএ-৫ কৃতি মেধাবী শিক্ষার্থীকে মাঝে সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়।
পরে স্কুলের শিক্ষার্থী পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ