খাগড়াছড়ি জেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন মোহাম্মদ খোর্শেদুল আলম

খাগড়াছড়ি প্রতিনিধি।।
যার উদ্দেশ্য ভালো তাঁর কর্মও ভালো। সেই কর্মের চেষ্টায় সাফল্য অর্জন করেছেন কলেজ শিক্ষক মোহাম্মদ খোর্শেদুল আলম। তিনি জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ উদযাপন উপলক্ষে খাগড়াছড়ি জেলা পর্যায়ে প্রতিযোগিতায় শ্রেষ্ঠ শিক্ষক মনোনীত হয়েছেন।

এ শ্রেষ্ঠ মনোনীত শিক্ষক খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের সহকারী অধ্যাপক (ব্যবস্থাপনা) বিভাগ। তিনি সিলেটের হবিগঞ্জ জেলার মাধবপুরের সন্তান। সম্প্রতি খাগড়াছড়ি জেলা শিক্ষা কর্মকর্তা উত্তম খীসা স্বাক্ষরিত ফলাফলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এর আগে তিনি ১৪ মে ২০২৩ সালে খাগড়াছড়ি সদর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক মনোনীত হন।

এবার ২০২৩ সালে উপজেলা পর্যায়ের পর ২২ মে ২০২৩ সালে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক হওয়ার অনুভূতি ব্যক্ত করে মোহাম্মদ খোর্শেদুল আলম বলেন, এ সফলতা আমার একার নয়, খাগড়াছড়ি বাসীর ও এসফলতা খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের। জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে মনোনীত হওয়ায় ভীষণ আনন্দিত ও অনুপ্রাণিত। সব সময়ই চেয়েছি ছাত্র ছাত্রীদের পড়ালেখার মান বৃদ্ধিত্বে সচেষ্ট। শিক্ষকতা পেশায় পরপর এমন সফলতার সংযোজন আরো অনুপ্রেরণা যোগাচ্ছে এবং কলেজের ভাবমূর্তি ক্রমান্বয়ে আরো উজ্জ্বল হয়ে উঠেছে।
তিনি পড়াশুনা করেছেন মাধবপুরের দেবীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাথমিক শিক্ষা, মাধবপুরের তালিবপুর আহছানিয়া দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ে মাধ্যমিক শিক্ষা, বৃন্দাবন সরকারী কলেজ থেকে পাশ করে তিনি চট্টগ্রাম বিশ^বিদ্যালয় বিবিএ অনার্স ও এমবিএ(ব্যবস্থাপনা) পাশ করে তিনি চাকরীতে যোগদান করেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ