গালিমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়ন ফরম জমা

বরুড়া প্রতিনিধি।।

বরুড়া উপজেলা গালিমপুর ইউনিয়ন নির্বাচন অনুষ্টিত হবে আগামী ৯ মার্চ। সেই সুবাদে ১৩ফেব্রুয়ারি( মঙ্গলবার)বরুড়া উপজেলা নির্বাচন অফিসে নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ ওসমান গণি হাতে মনোয়ন জমা দেন গালিমপুর ইউনিয়নের ০৫ চেয়ারম্যান পদপ্রার্থী।

তারা হলেন দুই বারের নির্বাচিত চেয়ারম্যান লায়ন রবিউল আলম,আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান,আলহাজ্ব বাচ্চু মিয়া,গিয়াস উদ্দিন, তফাজ্জল হোসেন মানিক।

গালিমপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রবিউল আলম উপজেলা রিটার্নিং কর্মকর্তার নিকট মনোয়ন ফরম জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামাল হোসেন, লক্ষিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম,পয়েলগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহি উদ্দিন মাইন,খোসবাস দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজমুল হাসান সর্দার,ভাউকশার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহাম্মেদ জামান মাসুদ,চিতড্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন।মোনোনয়ন দাখিল শেষে চেয়ারম্যান রবিউল আলম বলেন আগামী ৯মার্চ নির্বাচনের জন্য আমি আবারো উপজেলা নির্বাচন কর্মকর্তার নিকট মনোনয়ন ফরম জমা দিলাম আমি সকলের সহযোগীতা কামোনা করি। আমি আশাবাদী আগামী ৯মার্চ সুষ্ঠ এবং সুন্দর একটি নির্বাচনের মাধ্যমে গালিমপুর ইউনিয়নের জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে।

গালিম ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক চেয়ারম্যান প্রার্থী মোঃমিজানুর রহমানের পক্ষে মনোনয়ন ফরম জমাদেন ছোট ভাই লুৎফুর রহমান এসময় উপস্থিত ছিলেন এশিয়া ছিন্নমুল মানবাধিকার বাস্তবায়ন পাউন্ডেশনের চেয়ারম্যান দুলাল মিয়া।মনোনয়ন ফরম জমা শেষে চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহামানের ছোট ভাই লোৎফুর রহমান বলেন আমি গালিমপুর ইউনিয়নের সকলের নিকট দোয়া প্রর্থী গালিমপুর ইউনিয়নের জনগণের সহযোগীতায় আমার ভাই এই ইউনিয়নে সকলের সহযোগীতায় আমরা বিজয়ী হবো।

চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব বাচ্চু মিয়া উপজেলা রিটার্নিং কর্মকর্তার হতে মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন,সাবেক ব্যাংক কর্মকর্তা ফজল,জয়নাল আবদিন, বির মুক্তি যুদ্ধা রাখাল বাবু,প্রবাসী মিজানুর রহমান,সফিউল্লাহ।মনোনয়ন ফরম জমা শেষে আলহাজ্ব বাচ্চু মিয়া বলেন আমি গত নির্বাচনে প্রার্থী ছিলাম আমি এখনো আগামী ৯মার্চ ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য মনোনয়ন ফরম জমা দিয়েছি। আমি আমার ইউনিয়নের সকলের সহযোগীতা কামনা করছি আমি আমি আশাবাদী আগামী ৯ মার্চ নির্বাচনে ১১ নং গালিপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণ আমাকে সহযোগীতা করলে আমি বিপুল ভোটে জয় যুক্ত হব।

উপজেলা রিটার্নিং কর্মকর্তার হাতে মনোনয়ন ফরম জমা দেন তফাজ্জল হোসেন মানিক এসময় উপস্থিত ছিলেন আলহাজ্ব জুনাব আলী,এনায়েত মাস্টার,আমিন মাস্টার,বিল্লাল হোসেন,জসিম উদ্দিন,ব্যাংক কর্মকর্তা সুমন মিয়া সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

মনোনয়ন ফরম জমা শেষে চেয়ারম্যান প্রার্থী তফাজ্জল হোসেন মানিক বলেন আমি চেয়ারম্যান পদে নির্বাচিত হই গালিমপুর ইউনিয়নকে স্মার্ট ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলবো। আমি গালিমপুর ইউনিয়নের সকলের দোওয়া ও সহযোগীতা কামনা করছি।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ