মাদক কারবারি শমসের বাহিনী আওয়ামী লীগ নেতার উপর হামলা

নারায়ণগঞ্জের রুপগঞ্জ চনপাড়ায় মাদক কারবারের সঙ্গে যুক্ত ইউপি সদস্য শমসের বাহিনীর হামলায় গুরুতর আহত হয়েছেন এক প্রবীণ আওয়ামীলীগ নেতা। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ডেমরায় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার বিকেলে চনপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে ষাটোর্ধ্ব এই আওয়ামীলীগ নেতা দাদন হাওলাদারকে তুলে নিয়ে শমসের সন্ত্রাসী বাহিনীর লোকজন এলোপাতাড়িভাবে মারধর করে হাত পা ভেঙ্গে দেয়।

চনপাড়া যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা দাদন হাওলাদার বলেন, “আমাকে আমার নিজ ঘর থেকে তুলে নিয়ে যায় শমসের মেম্বারের সন্ত্রাসী বাহিনীর লোকজন। ২০-৩০ জন দেশীয় অস্ত্র দিয়ে আমাকে এলোপাতারিভাবে মারধর করে। ওরা আমার হাত পা ভেঙ্গে দেয়। সেখান থেকে শমসের সন্ত্রাসী বাহিনীর নাজমুল সহ ২০-৩০ জন মিলে মারতে মারতে শমসেরের অফিসে নিয়ে যায়। সেখানেও আমাকে মারধর করা হয়। সেখান থেকে আমার পরিবার আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। ১৫ বছর আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকার পরও আমার মত আওয়ামীলীগ নেতার বৃদ্ধ বয়সে মার খেতে হয়।

“শাজাহান চেয়ারম্যানের নির্বাচনের পোষ্টার ফেসবুকে শেয়ার করায় আমার উপর ওরা হামলা চালায়। আমি এ ব্যপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো এবং আমাদের জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রশাসনের কাছে বিচার চাই। যাতে করে সে চনপাড়ার আর কোন মানুষকে অত্যাচার চালাতে না পারে।”

আওয়ামীলীগ নেতা দাদনের ছেলে কামাল পারভেজ জানান, আমাকে নির্মমভাবে সন্ত্রাসী হামলা চালায় সন্ত্রাসী শমসের বাহিনী। এর আগেও ওরা আমার বাবার উপর হামলা করেছিল। আমাদের প্রতিনিয়ত মেরে ফেলার ও বাড়ি ঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছে। আমরা এখন নিরাপত্তাহীনতায় ভুগছি। আমার বাবার অবস্থা আশঙ্কাজনক। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। রুপগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাজাহান ভূঁইয়ার একটি নির্বাচনী পোষ্টার ফেসবুকে শেয়ার করায় তারা এই সন্ত্রাসী হামলায় চালায়।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ