চালককে হত্যা করে সিএনজি ছিনতাই, গ্রেফতার তিন

ময়মনসিংহ প্রতিনিধি।।

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের আঠারবাড়ী মৃগালী এলাকায় সড়কের পাশ থেকে উদ্ধার হওয়া একটি লাশের রহস্য উদঘাটন করেছে গোয়েন্দা পুলিশ। নিহত মোজাম্মেল হোসেন (২১) নান্দাইল উপজেলার সাভার এলাকার বাসিন্দা ফরিদ মিয়ার ছেলে। এ ঘটনায় শুক্রবার (৩ জুন) রাতে ঈশ্বরগঞ্জ উপজেলার বিভিন্ন জায়গা থেকে হত্যায় জড়িত ৩ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার দত্তপাড়া এলাকার আবুল মনসুরের ছেলে মো. আবু রায়হান (২৫), গাংপাড়া এলাকার নূর আহাম্মদ মিলনের ছেলে মো. মোজাম্মেল হক (১৯) এবং ধামদী এলাকার আব্দুল লতিফের ছেলে মো. জিয়াউর রহমান সাইদুল (২১)। শনিবার (৪ জুন) দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম।

ওসি সফিকুল ইসলাম জানান, চলতি বছরের ১৪ ফেব্রæয়ারি সন্ধ্যায় নান্দাইল চৌরাস্তা থেকে যাত্রীবেশে মোজাম্মেল হোসেনের সিএনজি ভাড়া করে। পরে মোজাম্মেলের মোবাইল ফোন ব্যাবহার করে তার বাবা মো. ফরিদ মিয়াকে ফোন করে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা পাঠাতে বলে। টাকা না পেয়ে আসামিরা মোজাম্মেলকে গলায় মাফলার পেঁচিয়ে নাক ও মুখ চেপে ধরে শ্বাসরোধ করে হত্যা করে।

১৫ ফেব্রুয়ারি নিহতের বাবা মো. ফরিদ মিয়া বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন। পরে মামলার তদন্তের দায়িত্ব পায় গোয়েন্দা পুলিশ। অবশেষে হত্যার মূল রহস্য উদঘাটিত হলো। এ ঘটনায় জড়িত ৩ জনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে সিএনজি অটোরিকশা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছে আটককৃতরা।

আরো দেখুনঃ