চিলাহাটি এক্সপ্রেসের সঙ্গে ট্রলির ধাক্কা, নিহত ১

পাবনার চাটমোহরে চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ট্রলির ধাক্কায় আব্দুল করিম (৩৫) নামে এক বালু সরবরাহকারী নিহত হয়েছেন। এ ঘটনায় তার ভাই লিখন হোসেন (৩০) আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৭ জুলাই) দুপুরে পাবনার চাটমোহর উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের প্রভাকরপাড়া রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল করিম ও আহত লিখন পার্শ্ববর্তী ফরিদপুর উপজেলার বেড়হাউলিয়া গ্রামের হাসানুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, কিছুদিন আগে ইট-বালু পরিবহনের জন্য ট্রলি গাড়ি কেনেন আব্দুল করিম। দুই ভাই ট্রলিতে করে বিভিন্ন জায়গায় ইট-বালু সরবরাহ করতেন। শুক্রবার সকালে তারা চাটমোহরের প্রভাকরপাড়া এলাকায় বালু সরবরাহ করতে আসেন। ফেরার পথে প্রভাকরপাড়ার অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় আন্তঃনগর চিলাহাটি এক্সপ্রেস ট্রেনে তাদের গাড়িটির ধাক্কা লাগে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পরে দুই ভাই মারাত্মক আহত হন।

এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসা চলাকালে প্রাণ হারান আব্দুল করিম। দুপুর ২টার দিকে স্বজনরা চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছে উন্নত চিকিৎসার জন্য আহত লিখনকে নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

প্রভাকরপাড়া গ্রামের মিনারুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে এগিয়ে গিয়ে দেখি দুই ব্যক্তি পড়ে রয়েছেন। আমরা তাদের হাসপাতালে নিয়ে যাই।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক কানিজ ফাতেমা বলেন, অনেক চেষ্টা করেও আহত আব্দুল করিমকে বাঁচানো সম্ভব হয়নি। উন্নত চিকিৎসার জন্য লিখনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

সিরাজগঞ্জ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে দুর্ঘটনাস্থলে রেলওয়ে পুলিশ পাঠানো হয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ