শাহরুখের চেহারা-অভিনয় নিয়ে কটাক্ষ পাকিস্তানি অভিনেত্রীর

ভারতের পাশাপাশি পাকিস্তানেও বেশ জনপ্রিয় বলিউড অভিনেতা শাহরুখ খান। বিশেষ করে দেশটির অভিনেত্রী মাহিরা খানকে নিজের সিনেমা ‘রইস’-এ সুযোগ দেওয়ার পর থেকেই শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ এই অভিনেত্রী। তবে এবার শাহরুখকে নিয়ে কটাক্ষ করলেন পাকিস্তানের আরেক অভিনেত্রী মাহনুর বালোচ।

অভিনেত্রীর মতে, শাহরুখ না জানেন অভিনয়, না দেখতে ভালো। তার এই মন্তব্য প্রকাশ্যে আসতেই রীতিমতো শোরগোল পড়ে গেছে নেটমাধ্যমে। শাহরুখকে নিয়ে কটাক্ষ করতে গিয়ে অভিনেত্রী নিজেই পড়েছেন সমালোচনার মুখে। সম্প্রতি পাকিস্তানের একটি শোতে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেত্রী শাহরুখ প্রসঙ্গে নিজের মত প্রকাশ করেন। তিনি বলেন, শাহরুখ ভালো ব্যবসায়ী, নিজের প্রচারণাটা ভালো করতে পারেন। কিন্তু তাই বলে তিনি একেবারেই ভালো অভিনেতা নন। পাশাপাশি অভিনেত্রী তার মন্তব্যে এটাও স্পষ্ট জানান, শাহরুখ খানের ব্যক্তিত্ব নাকি তারিফ করার মতো। তবে সৌন্দর্যের মাপকাঠিতে বিচার করলে শেষের দিকেই থাকবেন বলিউডের এই বাদশাহ।

মাহনুরের মতে, শাহরুখের ব্যক্তিত্বও এমনই যে, তাকে দেখতে সুন্দর লাগে। অভিনেতার মধ্যে এমন কিছু গুণ রয়েছে, যা অনেক সুন্দর দেখতে মানুষের মধ্যে পাওয়া যায় না। তাই তাদের কেউ খেয়ালও করে না।

সামাজিক যোগাযোগমাধ্যমে সাক্ষাৎকারটি প্রকাশ্যে আসার পর থেকেই সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী। রীতিমতো ক্ষোভে ফেটে পড়েছেন শাহরুখ-অনুরাগীরা। কেউ কেউ লিখেছেন, কী সব ভুল কথা বলছেন! শাহরুখ ভালো অভিনেতা, সেই সঙ্গে তিনি এক জন কিংবদন্তি। আরেকজন লেখেন, আমার মনে হয়, শাহরুখের নাম ব্যবহার করে আপনি ভাইরাল হতে চাচ্ছেন। অভিনেতার অন্য এক ভক্ত লেখেন, আর যাই হোক, শাহরুখ কাউকে নিয়ে এই ধরনের মন্তব্য করেন না। আপনার থেকে মানুষ হিসেবে তিনি ভালো।

সূত্র : আনন্দবাজার

এফআর/অননিউজ

আরো দেখুনঃ