চৌদ্দগ্রামে ফেনসিডিলসহ একই পরিবারের ৩ জনকে আটক

নেকবর হোসেন

কুমিল্লার চৌদ্দগ্রামে ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‍্যাব-১১ সিপিসি-২ এর সদস্যরা। এ সময় নারী সহ একই পরিবারের ৩ জনকে আটক করেছে র‍্যাব। আটককৃতরা হলো: উপজেলার উজিরপুর ইউনিয়নের উজিরপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে মো: ছিদ্দিকুর রহমান (৬২), ছিদ্দিকুর রহমানের স্ত্রী আছমা বেগম (৪২) ও ছেলে মো: হোসেন (১৯)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকালে র‍্যাব-১১ সিপিসি-২ এর একটি আভিযানিক দল উপজেলার উজিরপুর ইউনিয়নের উজিরপুর গ্রামে অভিযান পরিচালনা করে ৩০০ বোতল ফেনসিডিলসহ ছিদ্দিকুর রহমান, আছমা বেগম ও তাদের ছেলে মো: হোসেনকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১১ সিপিসি-২ এর উপ-পরিচালক ও কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাকিব হোসেন। তিনি জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ৩০০ বোতল ফেনসিডিলসহ উজিরপুর থেকে একই পরিবারের তিন সদস্যকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেনসিডিল সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলো বলে র‍্যাবের কাছে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরো দেখুনঃ