ছাত্রী ধর্ষণের অভিযোগে অধ্যাপক কারাগারে

অনলাইন ডেস্ক।।

গোপালগঞ্জে ছাত্রী ধর্ষণের অভিযোগে সরকারি কলেজের এক সহকারী অধ্যাপককে জেলহাজতে পাঠানো হয়েছে। মঙ্গলবার (৯ মে) সকালে তাকে সদর আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অনুশ্রী রায়ের আদালতে হাজির করা হয়। এ সময় বিচারক তাকে জেলহাজতে প্রেরণ করেন। এর আগে সোমবার (৮ মে) রাতে একই কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত গোলাম মোস্তফা গোপালগঞ্জ পৌরসভার শান্তিবাগ এলাকার বাসিন্দা। তিনি সরকারি বঙ্গবন্ধু কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক। মামলার অভিযোগ সূত্রে জানা যায়, রোববার (৭ মে) দুপুরের দিকে ভুক্তভোগী ছাত্রীকে বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করে শিক্ষক মোস্তফা। পরের দিন সোমবার ভুক্তভোগী ছাত্রীর মা শিক্ষক মোস্তফাকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন। গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মো. অহিদ আলম লস্কার জানান, ‘বিষয়টি নিয়ে সরকারি কলেজের দায়িত্বরত মহাপরিচালকের সঙ্গে কথা হয়েছে। আশা করছি দ্রুততম সময়ে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

গোপালগঞ্জ সদর থানার ওসি জাবেদ মাসুদ জানান, মঙ্গলবার সকালে গ্রেপ্তারকৃত শিক্ষককে আদালতে হাজির করা হয়। এ সময় বিচারক তাকে জেলহাজতে প্রেরণ করেন। তবে ভুক্তভোগী ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ