নদীতে বাবাকে খুঁজতে গিয়ে নদীতে পড়ে ছেলের মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি।।

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় বাবাকে খুঁজতে গিয়ে মহানন্দা নদীতে পড়ে মুশফিকুর রহিম (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (০৮ মে) বিকেলে জেলার তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নের ডাকবাংলো এলাকায় মহানন্দা নদীতে এই ঘটনাটি ঘটে। জানা যায়, মৃত মুশফিকুর রহিম মেহেদী উপজেলা সদর ইউনিয়নের সাহেবজোত এলাকার খাবিরুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, সোমবার দুপুরে বাবা খাবিরুল ইসলাম মহানন্দা নদীতে মাছ ধরতে যায়। এদিকে বিকেলে শিশু মুশফিকুর বাবাকে খুঁজতে মহানন্দা নদীর পাড়ে যায়। এক পর্যায়ে সে নদীর ধারে নামলে পাথর কোয়ারির গর্তে পড়ে ডুবে যায়। এদিকে তার বাবা বাড়িতে ফিরে মুশফিকুরকে দেখতে না পেয়ে মহানন্দা নদীতে ছুটে গিয়ে খুঁজতে থাকেন। পরে নদীর ধারে তার পরিহিত শার্ট পড়ে থাকতে দেখে নদীর পাথর কোয়ারি গুলোতে নেমে খুঁজতে থাকেন। এসময় স্থানীয়দের সহায়তায় নদীর পানিতে ডুবন্ত অবস্থায় তাকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আরমান আলী জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ