জয়পুরহাটে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ

সুলতান মাহমুদ, জয়পুরহাট

জয়পুরহাটে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে বেলুন ও পায়রা উড়িয়ে এ সমাবেশের উদ্বোধন করেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাডঃ সামছুল আলম দুদু। পরে জেলা কমান্ডেন্টের কার্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদা’র সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, সংসদ সদস্য এ্যাডঃ সামছুল আলম দুদু, রাজশাহী ১৯ আনসার ব্যাটালিয়ের পরিচালক আব্দুল মজিদ, জয়পুরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক মহিউদ্দিন জাহাঙ্গীর, অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন, নওগাঁ জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ রাফিউদ্দিন জাকারিয়া ও সাবেক জয়পুরহাট জেলার বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আমজাদ হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা আনসার ও ভিডিপি”র সার্কেল অ্যাডজুট্যান্ট বাবুল আক্তার, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা তহমিনা বেগম ও আক্কেলপুর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা কাজী মাকামাম মাহমুদা।

এসময় সকল উপজেলার আনসার কর্মকর্তা সহ প্রায় তিন’শ সদস্যরা উপস্থিত ছিলেন। সমাবেশ শেষে ভাল কাজের স্বীকৃতি স্বরুপ প্রায় ৫৫ জন আনছার সদদ্যের মাঝে সাইকেলসহ বিভিন্ন পুরস্কার তুলে দেওয়া হয়।

আরো দেখুনঃ