জয়পুরহাটে রাম নবমী উদযাপন ও মঙ্গল শোভাযাত্রা

জয়পুরহাট জেলা প্রতিনিধি।।

মর্যাদা পুরুষোত্তম ভগবান শ্রী শ্রী রাম চন্দ্রের আবির্ভাব তিথি উপলক্ষে আলোচনা সভা, মঙ্গল শোভাযাত্রা ও নানা কর্মসূচির মধ্য দিয়ে রাম নবমী উদযাপন করা হয়।

বুধবার (১৭ এপ্রিল) বাংলাদেশ হিন্দু যুব পরিষদ জয়পুরহাট জেলা শাখার আয়োজনে, শহরের দুই নম্বর স্টেশন সড়কের জয়কালী মন্দির এ অনুষ্ঠানের সূচনা করা হয়েছে।

হিন্দু যুব পরিষদ, জেলা শাখার সভাপতি, প্রভাষক গোবিন্দ কুমার বাঁশফোরের সভাপতিত্বে, প্রধান অতিথি ছিলেন, সংসদ সদস্য এ্যাড.সামছুল আলম দুদু।

বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান,অশোক কুমার ঠাকুর, জামালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, হাসানুজ্জামান মিঠু।

এছাড়া উপস্থিত ছিলেন, মহিলা হিন্দু পরিষদের জেলা শাখা সাধারণ সম্পাদক, লিপি রানী শীল, ছাত্র হিন্দু পরিষদের জেলা শাখা সভাপতি, সম্পা রানী মহন্ত, সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক, সাগর বর্মন ও আক্কেলপুর উপজেলার আহবায়ক চৈতন্য চ্যাটার্জিসহ অগণিত ভক্তবিন্দুরা।

আলোচনা সভায়, সনাতন ধর্মলম্বীরা ধর্ম নিয়ে বিভিন্ন আলোচনা ও শ্রী রামের জন্মৎসব উপলক্ষে শ্রী রামের আশীর্বাদ স্বরূপ দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা করা হয়।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ