জামাত বিএনপির নৈরাজ্যের বিরুদ্ধে ময়মনসিংহে শান্তি সমাবেশ অনুষ্ঠিত

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে জামাত বিএনপির নৈরাজ্যের বিরুদ্ধে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। দুপুরে নগরীর সার্কিট হাউজ জিমনেসিয়াম প্রাঙ্গণে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

এসময় নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে, ঠিক সেই মুহূর্তে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য বিএনপি-জামাত দেশ ও জনগণের বিরুদ্ধে পদে পদে নানামুখী ষড়যন্ত্র করে চলছে।

নেতৃবৃন্দ আরো বলেন, আমাদের শান্তি সমাবেশ হচ্ছে রাজনৈতিক স্থিতিশীলতা বজায় রাখার জন্য। কেউ যেন সাধারণ মানুষকে জিম্মি করে কোনো নাশকতা ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে এবং সাধারণ মানুষ যেন স্বাভাবিক কর্মকান্ড পরিচালনা করতে পারে সেজন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা সবসময়ই সতর্ক অবস্থায় মাঠে আছে।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপতিত্বে সমাবেশে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক শফিউল আলম চৌধুরী নাদেল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সিটি মেয়র ইকরামুল হক টিটু, সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ