জয়পুরহাটে এক গৃহবধূকে জবাই করে হত্যা

সুলতান মাহমুদ, জয়পুরহাট।।

জয়পুরহাটের কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের দুদাইল নোয়াপাড়া এলাকায় শিপন বেগম (৪০) নামের এক গৃহবধূকে জবাই করে হত্যা করা হয়েছে। স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, দুদাইল নোয়াপাড়া গ্রামের মোজাম্মেল হোসেনের স্ত্রী তিন সন্তানের জননী শুক্রবার দিবাগত (২৮ মে) রাতে তার শয়ন কক্ষে এবং মোজাম্মেল ও তার সন্তানেরা আলাদা আলাদা ঘরে ঘুমিয়ে ছিলেন।

রাত আনুমানিক ২ টা থেকে আড়াইটার মধ্যে শয়ন কক্ষের ভিতর ঘুমন্ত অবস্থায় ওই গৃহবধূকে জবাই করে হত্যা করা হয়। হঠাৎ করে রাত ৩ টার দিকে নিহতের স্বামী- সন্তানের চিৎকারে প্রতিবেশিরা ছুটে এসে দেখতে পায় মোজাম্মেল তার স্ত্রীর গলাকাটা স্থানে কাপড় জাতীয় কিছু দিয়ে ধরে রক্ত আটকানোর চেষ্টা করছিল।

খবর পেয়ে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও হত্যাকান্ডের তথ্য উদঘাটনসহ মরদেহটি উদ্ধার করতে শনিবার ভোরে কালাই থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রাথমিক তদন্ত শুরু করেন। স্থানীয়দের ধারণা জমিজমা সংক্রান্ত জেরের ফায়দা হাসিলের লক্ষ্যে এ হত্যাকান্ড ঘটানো হয়েছে।

কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মঈনউদ্দীন জানান, খবর পেয়ে তিনি সঙ্গীয় অফিসার ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন এবং মরদেহের সুতরহাল রিপোর্ট করা হয়েছে। হত্যা রহস্য উদঘাটনে বিভিন্ন তথ্য সংগ্রহ অব্যাহত রয়েছে এবং ঘটনাস্থলে সিআইডি, ডিবিসহ পুলিশের বিভিন্ন টিম কাজ করছে।

আরো দেখুনঃ