ঝালকাঠিতে হত্যা মামলায় জামিন চাইতে গিয়ে ইউপি সদস্য কারাগারে

ঝালকাঠি প্রতিনিধি।।

ঝালকাঠি সদর উপজেলায় দিনমজুর মিরাজ শেখ (৩৫) হত্যা মামলায় জামিন চাইতে যান কেওড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্যও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল হোসেন খান (৪৫)। উজ্জল হাই কোর্ট থেকে ২/১/২০২২ তারিখ থেকে ৪ সপ্তাহের আগাম জামিনে ছিল। জামিনের মেয়াদ শেষ হওয়ায় আজ রোববার বেলা একটার দিকে ঝালকাঠির চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ পারভেজ শাহরিয়ার জামিন না মঞ্জুর করে তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৪ ডিসেম্বর রাতে ঝালকাঠি সদর উপজেলার কেওড়া ইউনিয়নের রনমতি গ্রামের শেখ সাত্তারের ছেলে দিনমজুর মিরাজকে চোরের মিথ্যা অপবাদ দিয়ে তাকে ধরে এই চক্রে ১৪-১৫ জন মিলে নৃশংসভাবে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। আহত অবস্থায় মিরাজকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান।

এই ঘটনায় মিরাজের মা ১৫ ডিসেম্বর ২০২১ তারিখ ১২জনকে এজাহর ভুক্ত আসামী করে ঝালকাঠি থানায় মামলা দায়ের করে। এই মামলায় আলি আকবর নামের ১জন গ্রেফতার হয়ে জেল হাজতে রয়েছে। ইউপি সদস্যসহ অন্য আসামীরা পৃথক পৃথকভাবে হাই কোর্ট থেকে খন্ডকালীন জামিনে রয়েছে। উজ্জল ইউপি সদস্য সারেঙ্গল গ্রামের মৃত হানিফ খানের পুত্র।

আরো দেখুনঃ