ঝালকাঠি আইনজীবি সমিতির বার্ষিক সাধারণ সভা

ঝালকাঠি প্রতিনিধি।।

ঝালকাঠি জেলা আইনজীবি সমিতির মিলনায়তনে সদস্যদের উপস্থিতিতে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বুধবার সকাল ১০টায় সভাপতি মক্তিযোদ্ধা আঃ মন্নান রসুলের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় সম্পাদক আ. ফ. ম মোস্তাফিজুর রহমান সাংগঠনিক রিপোর্ট ও বার্ষিক অডিট রিপোর্ট পেশ করেন।

এই অনুষ্ঠানে নবাগত ১০ জন আইনজীবিকে ক্রেস্ট প্রদান করা হয়। সভায় সম্পাদকের রিপোর্টের উপরের নবিন-প্রবিণ কতিপয় আইনজীবি বক্তব্য রাখেন। ২০২১-২২ অর্থ বছরে ২২ লক্ষ ৪৫ হাজার ২৮৮ টাকা আয় ও ২০ লক্ষ ৪৪ হাজার ৭৯৭ টাকা ব্যায় দেখানো হয়েছে। বর্তমানে স্থিতি রয়েঠে ৪ লক্ষ ৭১ হাজার ৭৬৩ টাকা। আয়ের খাতে সর্বাধীক আয় ওকালত নামা থেকে আয় ১৪ লক্ষ ৫৭ হাজার ২৯০ টাকা, হাজিরা থেকে ৩ লক্ষ ৫৩ হাজার ৫৮৬ টাকা ও সদস্যদের মাসিক চাঁদা থেকে ১ লক্ষ ৮৮ হাজার ৮শ টাকা উলেœখ যোগ্য খাত।

ব্যায়খাতে কর্মচারীদের বেতন ও বোনাস ১০ লক্ষ ৬ হাজার ৮শ টাকা, হাজিরার কাগজ বন্ড ইত্যাদি ছাপা ও ফটোকপি একলক্ষ ৫৯ হাজার ৯৪৭টাকা উল্লেখ যোগ্য। সাধারণ সভা শেষে বার্ষিক ভোজ অনুষ্ঠিত হয়েছে । বৃহস্পতিবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে সাধারণ সম্পাদক পদে শুধু নির্বাচন হবে অন্যান্য পদে প্রার্থীরা বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হয়েছে।

আরো দেখুনঃ