ঢাকা-নড়াইল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষ, চালক নিহত

নড়াইল প্রতিনিধি।।

নড়াইল-ঢাকা মহাসড়কের নড়াইল শহর সংলগ্ন দুর্বাজুড়ি এলাকায় দু’টি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে বাস চালক জাফর হোসেন (৪০) নিহত এবং উভয় বাসের অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন। এর মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। বুধবার (১০ এপ্রিল) বেলা ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি যশোর শহর এলাকায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা যশোরগামী লিটন ট্রাভেলস এবং যশোর থেকে নড়াইলগামী লোকাল বাস সদরের দুর্বাজুড়ি এলাকায় মুখোমুখি সংঘর্ষে দুটি বাসেরই সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় নড়াইলগামী বাসের চালক জাফর হোসেন নিহত হন। এছাড় লিটন ট্রাভেলস এর চালক মাহবুব হোসেন গুরুতর আহত হয়েছে। দু’টি বাসেরই স্বাভাবিকের চেয়ে বেশী গতি ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ মাসুদ রানা বলেন, দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক বাস চালক জাফরকে মৃত ঘোষণা করেন। এছাড়া উভয় বাসের অন্তত ২০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তুলারামপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস.আই মনির রহমান জানান, দুর্ঘটনার পর প্রায় দেড় ঘণ্টা নড়াইল-ঢাকা মহাসড়কে বাস চলাচল বন্ধ ছিল। এ সময় দু’প্রান্তের শতাধিক গাড়ী আটকা পড়ে। দুপুর ১২টার দিকে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ