ত্রিশালে নৌকার মাঝি মাদানীকে সংবর্ধনা

ত্রিশাল, ময়মনসিংহ প্রতিনিধি।।
আগামী ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ ১৫২ ত্রিশাল-৭ আসনে তৃতীয় বারের মতো আওয়ামী লীগের নৌকার মনোনীত প্রার্থী হওয়ায় আলহাজ্ব হাফেজ রুহুল আমিন মাদানীকে সংবর্ধনা প্রদান করেছে দলীয় নেতৃবৃন্দ সহ তার সমর্থকরা।

মঙ্গলবার বিকেল ৪ টার দিকে হাফেজ রুহুল আমিন মাদানী ঢাকা থেকে ত্রিশালের সীমানাই বগার বাজার বাইপাস আসার পর সেখানে অপেক্ষমান দলীয় হাজারো নেতা কর্মী ফুলের মালা দিয়ে তাকে উষ্ণ সংবর্ধনা প্রধান করেন।

এসময় সেখানে আমিরাবারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান সহ তার সমর্থকরাও উপস্থিত ছিলেন। ত্রিশাল – ৭ আসনের প্রার্থী আলহাজ্ব হাফেজ রুহুল আমিন মাদানীকে একটি সুসজ্জিত ছাদের খোলা গাড়িতে করে ত্রিশাল বাস স্ট্যান্ড এলাকায় সরকারি নজরুল কলেজ মাঠে তাকে আনা হয়। কয়েক হাজার মোটর সাইকেল.মাইক্রোবাস,মিনি ট্রাক, পিকআপ ভ্যান সহ রিক্সা ও অটোরিক্সায় এসময় শোভাযাত্রাটির জন্য যানজটে পড়তে হয় শহরবাসীকে সংবর্ধনা অনুষ্ঠান সমাবেশে হাফেজ রুহুল আমিন মাদানী বলেন, এটাই আমার জীবনের শেষ নির্বাচন উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে আলোচনা হয়েছিল, যে মনোনয়ন আনবে আমরা তার নির্বাচন করব, নৌকা যার আমরা তার, এখন আমি সবাইকে বলব কারো সাথে বৈরিতা নয় জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা পতিক দিয়েছেন আমরা সবাই নৌকা প্রতীককে বিজয়ী করব এটাই আমার সবার কাছে প্রত্যাশা।

তিনি নির্বাচনী প্রচারনায় অংশ নেওয়ার জন্য ত্রিশাল উপজেলা এবং জেলা আওয়ামীলীগের সকল নেতার সাথে মোবাইলে কথা বলেছেন সবাইকে ঐক্য বদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করার জন্য।

এসময় ত্রিশাল উপজেলা জেলা আওয়ামীলীগ সহ সভাপতি এ. এ. এম. শোভা মিয়া আকন্দ, সহ সভাপতি আশরাফুল ইসলাম মন্ডল, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি মোকছেদুল আমিন মৃর্ধা,উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাসান শহীদ সোহেল,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান মাহমুদ,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মমিনুল হাসান সোহান প্রমুখ।

ময়মনসিংহ ১৫২ ত্রিশাল (০৭) এ আসনে তৃতীয় বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত নৌকার প্রার্থী হওয়ায় আলহাজ্ব হাফেজ রুহুল আমিন মাদানী এমপিকে নজরুল কলেজ মাঠে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং দলীয় নেতা-কর্মীরা সংবর্ধনা প্রধান করেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ