বলিউডের নায়ক হতে পারেন হিরো আলম

অনলাইন ডেস্ক।।

বাংলাদেশ ও ভারতের দুই আলোচিত নাম কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম ও বলিউড নায়িকা রাখি সাওয়ান্ত। এবার তাদের দুজনকে একসঙ্গে দেখা যাবে বলিউডের সিনেমায়। সামাজিক যোগাযোগমাধ্যমে এমনটাই জানিয়েছেন হিরো আলম। এই সিনেমায় অর্থ বিনিয়োগ করবেন দুবাই প্রবাসী বিতর্কিত ব্যবসায়ী আরাভ খান।

বর্তমানে হিরো আলম সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন। সেখানে আরাভ খানের একটি মোবাইল ফোনের শোরুম উদ্বোধন করেছেন। এরপরই হিরো আলমকে দেখা গেল রাখি সাওয়ান্তের সঙ্গে। দুবাই থেকে হিরো আলম বললেন, আমি বলিউডে কাজ করতে যাচ্ছি। আমার সঙ্গে রাখি সাওয়ান্ত কাজ করবেন। ছবিটা প্রযোজনা করবেন আরাভ খান।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে হিরো আলমের পাঠানো একটি ভিডিওতে রাখি সাওয়ান্ত ও হিরো আলমকে একসঙ্গে দেখা যায়। যেখানে রাখি চিৎকার করে বলতে থাকেন, দেখো সালমান ভাই, বলিউডে নতুন নায়ক নিয়ে আসছি। একই ভিডিওতে আরাভ খান বলেন, আলমকে নিয়ে আমি বলিউডে সিনেমা বানাব। যত টাকা লাগে আমি দেব। ভারত, দুবাই ও বিশ্বের বিভিন্ন দেশে শুটিং হবে।

নির্বাচন নিয়ে হিরো আলম বলেন, এই মুহূর্তে আমি দুবাইয়ে আছি। আজ রাতে দেশে ফিরব। ইতোমধ্যে বগুড়ার একটি আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছি। স্বতন্ত্র হিসেবে সেখানে দাঁড়াব। তিনি বলেন, ইচ্ছা আছে কোনো দলীয় প্রতীকে নির্বাচন করার। এখন তো অনেক দলই নির্বাচনে যাচ্ছে। যদি কোনো দল আমাকে যোগ্য মনে করে সিগন্যাল দেয় তাহলে আমি দলীয়ভাবে নির্বাচন করতে ইচ্ছুক। সেটা বাংলাদেশের যে কোনো আসন থেকে হলেও কোনো সমস্যা নেই।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ