থানার ভেতরে গ্রাম পুলিশকে পেটানো সেই এসআই ক্লোজড

মঈন উদ্দিন রায়হান, ময়মনসিংহ ।।

গ্রাম পুলিশ পোটানোর অভিযোগে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হোসাইন মোহাম্মদ আরাফাতকে ক্লোজড করা হয়েছে। সোমবার (২৫ এপ্রিল) রাতে তাকে ক্লোজড করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

মঙ্গলবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) রাইহানুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, হাজিরা দিতে আসা আবু তাহের নামে এক গ্রাম পুলিশকে পেটানোর ঘটনায় এসআই হোসাইন মোহাম্মদ আরাফাতকে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।এর আগে সোমবার (২৫ এপ্রিল) দুপুরে ঈশ্বরগঞ্জ থানায় হাজিরা দিতে গেলে গ্রাম পুলিশ আবু তাহের(২৫) কে পেটান এসআই হোসাইন মোহাম্মদ আরাফাত। মারধরের শিকার গ্রাম পুলিশ আবু তাহের উপজেলার জাটিয়া ইউনিয়নের পানামা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। এ ঘটনায় ওই দিন বিকেলে ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) লিখিত অভিযোগ দেন ভুক্তভোগী। ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদির মিয়া বলেন, ঘটনার সময় আমি থানায় ছিলাম না। পরে জানতে পারি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মারধরের শিকার গ্রাম পুলিশ লিখিত অভিযোগ দিয়েছেন। এরপর রাতেই তাকে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

উল্লেখ্য, সোমবার দুপুরে উপজেলা জাটিয়া ইউনিয়নের গ্রাম পুলিশ আবু তাহের সাপ্তাহিক হাজিরা দিতে থানায় আসে। থানায় গ্রামপুলিশের সদস্যদের হাজিরা গ্রহণ করছিলেন এসআই হোসাইন মোহাম্মদ আরাফাত। জাটিয়া ইউনিয়ন থেকে কে হাজির হয়েছেন ডাক দেওয়ার পর এগিয়ে যান গ্রামপুলিশের সদস্য তাহের। ওই সময় এসআই আরাফাত পূর্বের একটি ঘটনার জেরে ক্ষুব্দ হয়ে উঠেন তাহেরের ওপর। কলার ধরে থানার ভেতরে নিয়ে লাঠি দিয়ে মারধর করেন তাহেরকে। একই সঙ্গে তাহেরের মুঠোফোনটিও নিয়ে নেয় এসআই আরাফাত। চাকরি খেয়ে ফেলারও হুমকি দেন এসআই। পরে অবস্থায় বিষয়টি নিয়ে প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ করে ভুক্তভোগী গ্রামপুলিশের সদস্য তাহের।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ