দেবরের লাঠির আঘাতে ভাবির গর্ভপাত শ্বশুড়, শাশুড়ি ও দেবরসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

বাগমারা, রাজশাহী প্রতিনিধি।।

বাগমারায় দেবরের লাঠির আঘাতে পাঁচ মাসের অন্ত:সত্ত্বা ভাবি সেলিনা বেগমের গর্ভপাতের ঘটনায় দেবর জাহাঙ্গীর আলম এবং শ্বশুড় শাহজাহান সিরাজ ও শাশুড়ি জাহানারা বিবিসহ চারজনের বিরুদ্ধে মঙ্গলবার থানায় একটি হত্যা মামলা হয়েছে। সেলিনা বেগমরে স্বামী জাহাঙ্গীর আলম বাদি হয়ে মামলাটি করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, সোনাডাঙ্গা ইউনিয়নের সোনাডাঙ্গা ডাক্তার পাড়া গ্রামের জাহাঙ্গীর আলমের পাঁচ মাসের অন্ত:সত্ত্বা স্ত্রী সেলিনা বেগম বাড়ির বারান্দায় ছাগল বেঁধে রাখেন। এ নিয়ে শুক্রবার জুম্মার নামাজের সময় শ^শুড় শাহজাহান সিরাজ ও শাশুড়ি জাহানারা বিবির সঙ্গে পুত্রবধূ সেলিনা বেগমের কথাকাটাকাটির এক পর্যায়ে শ^শুড় ও শাশুড়ি তাকে মারধর শুরু করে। এ সময় দেবর আলমগীর হোসেন তার হাতে থাকা লাঠি দিয়ে ভাবি সেলিনা বেগমের পেটে আঘাত করে। এতে অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হলে গুরুত্বর আহত অবস্থায় সেলিনা বেগমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার গর্ভের সন্তান নষ্ট হয়ে পড়ে যায়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, পাঁচ মাসের অন্ত:সত্ত্বা গৃহবধূর গর্ভপাতের ঘটনায় চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ