দেবিদ্বারের নির্বাচন বর্জনের আহবানে ছাত্রদলের লিফলেট বিতরণ

দেবিদ্বার, কুমিল্লা প্রতিনিধি।।

দ্বাদশ সংসদ নির্বাচনকে ‘ডামি নির্বাচন’ আখ্যায়িত করে তা বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে সাড়া দিয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে দেবিদ্বার উপজেলা ছাত্রদল।

বুধবার (৩জানুয়ারি) বিকেলে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের ভিরাল্লা স্টেশন, বারুর বাজারসহ বিভিন্ন এলাকায় এ লিফলেট বিতরণ করেছে ছাত্রদলের জেলা-উপজেলার জ্যেষ্ঠ নেতারা। এতে নেতৃত্ব দেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের সদস্য সচিব মাহমুদুল হাসান তামিম।

এ সময় দেবিদ্বার উপজেলা যুবদলের সহ-সভাপতি আব্দুল হাই কায়সার, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক সাইদুর রহমান শুভ সরকার, আল আমিন ও আল আমিন শুভ, সদস্য হোসেন সরকার, ছাত্রদল নেতা ইমন রাজ ও আরিফ হোসেনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দেখা গেছে, তারা সাধারণ জণগনকে ৭ তারিখের ডামী ভোটের খেলা বর্জন, ভোট গ্রহণে নিযুক্ত কর্মকর্তা-কর্মচারীগণ দায়িত্ব পালন থেকে বিরত থাকা, সরকারকে সকল প্রকার ট্যাক্স, খাজনা, ইউটিলিটি বিল ও অন্যান্য প্রদেয় স্থগিত, ব্যাংকে লেনদেন বন্ধ রাখা, রানৈতিক নেতাকর্মীসহ মিথ্যা ও গায়েবী মামলায় অভিযুক্তগণ মামলায় হাজিরা দেয়া থেকে বিরত থাকার আহবান জানান।

কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের সদস্য সচিব মাহমুদুল হাসান তামিম জানায়, ৭ জানুয়ারির নির্বাচন বাংলাদেশের গণতন্ত্রের কফিনে শেষ পেরেক। নির্বাচনের নামে ভাগ–বাঁটোয়ারার আয়োজন করা হয়েছে। এটি তামাশা ছাড়া আর কিছু নয়। কুমিল্লা উত্তর জেলা বিএনপি, এর অঙ্গ দলগুলো গণতন্ত্রের বিজয় ছিনিয়ে আনতে মাঠে স্বয়ংক্রিয় থাকবে সবসময়। তরুণ প্রজন্মের ভোটারসহ জনগণ এই ‘ডামি’ নির্বাচনে ভোটকেন্দ্রে না গেলে গণতন্ত্রের বিজয় হবে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ