দেবীদ্বারে আরও ১৫০ গৃহহীন পরিবার পেলো ঘর

দেবীদ্বার প্রতিনিধি।।

কুমিল্লার দেবীদ্বারে আরও ১৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে দুই শতাংশ জমিসহ সেমি পাকা ঘর হস্তান্তর করা হয়েছে। বুধবার (২২ মার্চ) সকালে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব জমি ও ঘর হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিভিন্ন জেলার আশ্রয়ণ প্রকল্পের মানুষের সঙ্গে যুক্ত হন। সেখানে থাকা উপকার ভোগীদের সঙ্গে কথা বলেন তিনি।

বুধবার সকাল ১০টায় দেবীদ্বার উপজেলা পরিষদ হলরুমে আয়েজিত ঘর হস্তান্তর অনুষ্ঠানে উপজেলা সহকারি প্রোগ্রামার বেনজির আহমেদের সঞ্চালনায় ওই অনুষ্ঠানে সভাপত্বি করেন নবগত উপজেলা নির্বাহী কর্মকর্তা নিগার সুলতানা। এসময় বক্তব্য রাখেন, দেবীদ্বার উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নাজমা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.গোলাম মাওলা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কমল কৃষ্ণ ধর, বরকামতা ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, সুলতানপুর ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ হুমায়ুন কবির, গুনাইঘর উত্তর ইউপি চেয়ারম্যান মো. মোকবল হোসেন মুকুল, মোহনপুর ইউপি চেয়ারম্যান মো. ময়নাল হোসেন।
এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী আব্দুল ওয়াহিদ মো. সালেহ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শরীফ মোহাম্মদ রফিকুল ইসলাম, ভানী ইউপি চেয়ারম্যান হাজী জালাল উদ্দিন ভূঁইয়া, রাজামেহার ইউপি চেয়ারম্যান মো.জসিম উদ্দিন প্রমুখ।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ