দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় বাড়ি ফেরা হলনা বাবার; হাসপাতালে মা

দেবীদ্বার(কুমিল্লা)প্রতিনিধি/

সড়ক দূর্ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন স্ত্রী এখনও জানেন না তার স্বামীর মৃত্যুর খবর। জ্ঞান ফিরার পড়েই জানতে চেয়েছেন স্বামী ও দুই পুত্র সন্তানের কথা।
এদিকে নিহতের বাড়িতে চলছে স্বজনদের আহাজারি, তাদের পাশে দেখা গেছে নিহতের দুই পুত্র সন্তান, পাঁচ বছর বয়সি জিসান ও দুই বছর বয়সি জিহাদ’কে।
বাবার মৃত্যুর বিষয়টি যেন বুঝতেই পারছে না। তারা জানে তাদের বাবা বাজারে গেছেন পরিবারের জন্যে জামা-কাপড় কিনতে। কিনা শেষ হলেই বাড়ি ফিরবে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে স্ত্রী-সন্তানের জন্য জামা-কাপড় কিনে বাড়ি ফেরার পথে কুমিল্লার দেবীদ্বারে মাইক্রোবাস সিএনজি মুখোমুখি সংঘর্ষে শেখ সোহাগ(৩২) নামে একজন নিহত হয়েছে।

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের বেগমাবাদ এলাকায় এই ঘটনা ঘটেছে। ঘটনায় নিহতের স্ত্রীর সহ সিএনজির ছয় যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সোহাগ দেবীদ্বার পৌর এলাকার বালিবাড়ি গ্রামের মৃত শেখ আবুল হাসেমের বড় ছেলে। পেশায় পিকআব চালক ছিলেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, নিহত শেখ সোহাগ তার স্ত্রী হালিমা আক্তারকে নিয়ে কালিকাপুর বাজার থেকে দুই পুত্র সন্তান ও পরিবারের সবার জন্য কাপড় কিনে সিএনজি যোগে বাড়ি ফেরার পথে বেগমাবাদ এলাকায় বিপরিত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে তাদের সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয় এবং সিএনজিটি সড়ক থেকে ছিটকে পাশবর্তী নিচু জমিতে পড়ে যায়।

ঘটনায় আহতার হলেন, নিহতের স্ত্রী হালিমা আক্তার(২৫), বাজেবাকর গ্রামের মফিজুল ইসলামের স্ত্রী হাসনেয়ারা বেগম(৬০), মফিজুল ইসলামের কণ্যা ইয়াছমিন আক্তার(২৫), ভিড়াল্লা গ্রামের সিএনজি চালক সোহেল রানা(২৬), মুরাদনগর উপজেলার গুঞ্জর গ্রামের আকাশের ছেলে হাসান(৮) ও হামজার ছেলে ইকরামুল(৬)।

মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আলমগীর জানান, মাইক্রোবাস এর সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে সোহাগ নামে একজনের মৃত্যু হয়। অপর আহত ৬ জনই কুমেক হাসপাতালে চিকিৎসাধীন। শুক্রবার বিকাল ৪ টায় রিপোর্ট খেলা পর্যন্ত নিহতের পরিবারের কেউ মামলা দায়ের করেনি। তিনি আরও জানায় নিহতের পরিবারের সাথে কথা হয়েছে, লাশ দাফন শেষে মামলা করার কথা রয়েছে।

আরো দেখুনঃ