নগরীতে মামলার ১২ ঘণ্টার মধ্যে পুলিশ স্বর্ণের চেইন এবং কানের দুল ছিনতাইকারী আটক ২

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লা নগরীতে স্বর্ণের চেইন এবং কানের দুল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে এবং দুই ছিনতাইকারীকে আটক করেছে জেলা পুলিশ। পুলিশ সুপারের নির্দেশনায় বুধবার রাতে তাদের শনাক্ত করে আটক করা হয় এবং স্বর্ণের চেইন, কানের দুল উদ্ধার করে কাছে ফেরত দেওয়া হয়।

ছিনতাইকারী দুইজন হলো-উত্তর চর্থা এলাকার হান্নান হোসেন ছেলে কামরুল হাসান মজু ওরফে মধু(২৬), কোতয়ারী মডেল থানার মৃত সফিদুল ইসলামের ছেলে মো: জহিরুল ইসলাম জনি(৩৫)।

পুলিশ জানায়- গত ৬ মে শনিবার দুপুরে বকুল বেগম এবং তার স্বামী ওমর ফারুকসহ জেলার মনোহরগঞ্জ উপজেলা থেকে কুমিল্লায় আসে। নগরীর টমছম ব্রীজ নিউ হোস্টেল সংলগ্ন রাস্তায় তারা যানজটে আটকা পড়ে। এসময় দুই ছিনতাইকারী গলায় হলুদ কাটার (ছুরি) ধরে এবং অপর ছিনতাইকারী স্বামীকে ছুরি দিয়ে ভয় দেখায়। ভয়ে তারা প্রায় ২ ভরি ওজনের কানের ২টি স্বর্ণের দুল ও গলার ১টি স্বর্ণের চেইন দিয়ে দেয়। পরে ছিনতাইকারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

১০ মে বুধবার কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। মামলার ১২ ঘণ্টার মধ্যে পুলিশ সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে ঐ দুই ছিনতাইকারীকে আটক করে।
পুলিশ আরও জানায়- কামরুল হাসান মজু ওরফে মধুর নামে ডাকাতি, ছিনতাই, দ্রুত বিচার আইন সহ সর্ব মোট ৮টি এবং মো: জহিরুল ইসলাম প্রকাশ জনির নামে ডাকাতি, চুরি, এবং দ্রুত বিচার আইনের ৩টি সহ দুইজনের বিরুদ্ধে ১১টি পূর্বের মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ