নড়াইলের কালিয়ায় খেয়া পারের সময় নৌকা ডুবে মা ও শিশু সন্তানের মৃত্যু, নিখোঁজ ৫

নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়া উপজেলার বাহিরডাঙ্গা-তেলিডাঙ্গা খেয়াঘাটে ইঞ্জিন চালিত নৌকা ডুবে মা নাজমা বেগম (২৫) ও তার চার বছরের ছেলে সন্তান নাছিমের মৃত্যু হয়েছে। এছাড়া অন্তত ৫জন নিখোজ রয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নাজমা তার মৃত দাদিকে দেখতে বাহিরডাঙ্গা-তেলিডাঙ্গা খেয়াঘাটে নৌকায় নদী পার হচ্ছিলেন। ফায়ার সার্ভিস ও নৌপুলিশের তত্ত¡াবধায়নে উদ্ধার কাজ চলছে।

জানাগেছে, কালিয়া উপজেলার হামিদুপুর ইউনিয়নের বাবুপুর গ্রামের জলিলের স্ত্রী নাজমা তার সন্তান নিয়ে মৃত দাদীকে দেখতে একই উপজেলার সালামাবাদ ইউনিয়নের বাহিরডাঙ্গা গ্রামে যাচ্ছিলেন। নদী পার হয়ে নাজমা দাদী বাড়িতে যাবার সময় ছোট আকৃতির খেয়া নৌকায় অতিরিক্ত যাত্রী বহনের কারনে ডুবে যায়। এসময় বেশ কয়েকজন যাত্রী সাতার কেটে ডাঙ্গায় উঠতে পারলেও নাজমা তার ৪ বছরের সন্তানকে নিয়ে ডাঙ্গায় উঠতে পারেনি। পরে স্থানীয় লোকজন ও দমকল বাহিনীর সদস্যরা এসে নাজমা ও তার সন্তানের মৃতদেহ উদ্ধার করে। এছাড়া আরো অন্তত ৫জন যাত্রী নিখোঁজ রয়েছে বলে স্থানীয় লোকজন জানিয়েছে। তবে তাদের নাম পরিচয় এখনও জানা যায়নি।

কালিয়া ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের সাব-অফিসার আব্দুল হান্নান বলেন, নৌকাটিতে ১৮ থেকে ২০ জনের মতো যাত্রী ছিলো। কয়েকজন সাঁতার কেটে তীরে উঠলেও ৪-৫ জন নিখোঁজ রয়েছেন। এর মধ্যে শিশুসহ তার মায়ের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নাজমার পিতার নাম এনামুল মন্ডল। এছাড়া নিখোজ যাত্রীদের উদ্ধার তৎপরতা চলছে।

আরো দেখুনঃ