নড়াইলের বিছালী ইউনিয়ন পরিষদের কম্বল বিতরণ

নড়াইল প্রতিনিধি

নড়াইল সদর উপজেলার বিছালী ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে অসহায় ও দুঃস্থ্য শীতার্তদের মাঝে তিন শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে। আজ বিকালে বিছালী ইউনিয়ন পরিষদ চত্বরে এসব কম্বল বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা কর্র্তক প্রদানকৃত এসব কম্বল বিতরণ অনুষ্ঠানে বিছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেমায়েত হোসেন ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি নড়াইল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচীন চক্রবর্ত্তী, বিশেষ অতিথি বিছালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আনোয়ারুল কাদির উজ্জ্বল, ৬নং ওয়ার্ড আ’লীগের সভাপতি জাফর ফারাজী, ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আব্বাস বিশ্বাস, ২নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আরমান শেখ, ১নং ওয়ার্ড আ’লীগের সম্পাদক মিলন মিনা, আওয়ামী লীগ নেতা এনামুল হক, সম বায়েজিদ হোসেন, বিছালী ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা, যুবলীগ নেতা চন্দন প্রমুখ।
বিছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেমায়েত হোসেন ফারুক জানান, বিছালী ইউনিয়নের দরিদ্র শীতার্তদের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর আবেদন করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী ৩শত কম্বল প্রদান করেন। ইউনিয়নের প্রকৃত গরীব শীতার্ত মানুষদের মাঝে কম্বলগুলি বিতরণ করা হয়েছে।

আরো দেখুনঃ