নড়াইলে যান্ত্রিক ত্রুটির কারনে প্রশিক্ষণ বিমানের ধানক্ষেতে জরুরী অবতরণ

নড়াইল প্রতিনিধি।।

যান্ত্রিক ত্রুটির কারনে নড়াইলের তারাশি গ্রামের বিলে ধানক্ষেতে একটি প্রশিক্ষণ বিমান জরুরী অবতরণ করেছে। বুধবার (৩ এপ্রিল) বিকাল পৌনে তিনটার দিকে বিমাণটি অবরতণ করে। বিমানে থাকা স্কাটন লেডার নাদিম ও মাহফুজ সুস্থ্য আছেন।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানাগেছে, সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের তারাশি বিলের মধ্যে যশোর বিমান বন্দর থেকে আসা একটি প্রশিক্ষণ বিমান বিকাল পৌনে তিনটার দিকে দেখা যায়। হঠাৎ করে বিমানটি উপর থেকে নিচের দিকে নামতে থাকে। এক পর্যায়ে ধানের ক্ষেত্রে নেমে পড়ে। তাৎক্ষণিকভাবে বিলের মাঝে কৃষিকাজে নিয়োজিত কৃষক ও এলাকাবাসী বিমানের কাছে ছুটে যান।

প্রত্যক্ষদর্শী হেদায়েত হোসেন ও আব্দুল্লাহ জানান, বিমানটি অবতরণের পর ভীতর থেকে দুজন লোক বের হয়ে আসেন। তারা দুজনেই সুস্থ্য আছেন।

এদিকে খবর শুনে নড়াইল থেকে দমকল বাহিনীর সদস্য ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে দ্রুত ছুটে যান। এছাড়া প্রশিক্ষণ বিমান অবতরণের খবর শুনে এলাকার শত শত উৎসুক নারী পুরুষ বিলের মধ্যে বিমান দেখার জন্য ভীড় করেন।

নড়াইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মোঃ মাসুদ রানা বলেন, ‘যান্ত্রিক ত্রুটির কারনে বিমানটি অবতরণের খবর পাই বিকাল তিনটার দিকে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যাই। প্রশিক্ষণ বিমানে থাকা দুজন স্কাটন লেডার নাদিম ও মাহফুজ সুস্থ্য আছে। খবর শুনে যশোর থেকে বিমনা বাহিনীর একটি হেলিক্যপ্টার ঘটনাস্থলে পৌঁছেছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ