নড়াইলে শিশু শয়ন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

নড়াইল প্রতিনিধি।।
নড়াইল সদর উপজেলার নিধিখোলা গ্রামে ১৩বছর বয়সী শয়ন হত্যাকারীদের সনাক্ত করে গ্রেফতার ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

রবিবার (২৩ জুলাই) সকাল ১০টায় এলাকাবাসীর আয়োজনে নিধিখোলা গ্রাম থেকে এ উপলক্ষে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ কমপ্লেক্স চত্বরে এসে শেষ হয়। এসময় কমপ্লেক্সের সামনের সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য দেন শিশু শয়নের পিতা নাজমুল শেখ, স্থানীয় পল্লী চিকিৎসক জিয়াউর রহমান, হেমায়েত ফকির, শিমুল মোল্যা, শহীদুল ইসলাম,সজল শেখ প্রমুখ।

বক্তারা, শয়ন শেখ হত্যাকারীদের অবিলম্বে সনাক্ত করে অবিলম্বে গ্রেফতারের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান। এছাড়া দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

উল্লেখ্য যে, গত ২০ জুলাই নিধিখোলা গ্রামের একটি পাটক্ষেত সংলগ্ন বাগান থেকে শয়ন শেখের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এর আগের দিন ১৯ জুলাই সন্ধ্যা ৭টার দিকে বাড়ি থেকে বের হলেও তার সন্ধান মেলেনি।প্রত্যক্ষদর্শীরা ধারণা করছেন শয়নকে শ^াসরোধ করে ও বুকে আঘাত করে হত্যা করা হয়েছে। নড়াইল সদর থানার ওসি ওবায়দুর রহমান জানান, ২০ জুলাই খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে নড়াইল সদর হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন হয়। এ ঘটনায় ২১ জুলাই শিশুর পিতা নাজমুল শেখ বাদী হয়ে অজ্ঞাত আসামী করে থানায় মামলা করেছে। মামলার তদন্তকারী কর্মকর্তা নড়াইল সদর থানার এসআই সাইফুল ইসলাম। পুলিশের ্ধসঢ়;একাধিক টীম হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও জড়িতদের সনাক্ত করে গ্রেফতারের জোর চেষ্টা চালাচ্ছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ