নড়াইল জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন

নড়াইল প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ নড়াইল জেলা শাখার ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতির বীরমুক্তিযোদ্ধা সায়ীদুর রহমান, কার্যকরী সভাপতি মোঃ সাইফুল আলম মানিক ও সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর। এর আগে গত ৪মার্চ জেলা শিল্পকলা একাডেমী চত্বরে ত্রি-বার্ষিক সম্মেলনে মোঃ সাইফুল ইসলামকে পুনরায় সভাপতি ও এম.এইচ সোহেলকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

গত ৩০ সেপ্টেম্বর স্বাক্ষরিত কমিটিতে সহ-সভাপতি হয়েছেন শামীম আতীক মহীদ, সঞ্জয় সাহা, নাজমুল হোসেন, মোঃ মিলন মৃধা, মোঃ তাজুল ইসলাম, বিকাশ লস্কর, আলহাজ জহুরুল হক, মোঃ আশরাফুল আলম, মোঃ সাজাহান মোল্যা, মোঃ ওবায়দুল্লাহ ও মোঃ সাজ্জাদুল হাসান। যুগ্ম সাধারণ সম্পাদকরা হলেন রেজওয়ানুল হক, পলাশ কুমার বোস ও হাফিজুর।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন আঃ রহমান মোল্যা, এস.এম. শাহীন, হাছান মোল্যা, সিরাজুল ইসলাম বাবুল ও মঞ্জুর শিকদার। এছাড়া অর্থ বিষয়ক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক তানভীর আহমেদ, দপ্তর সম্পাদক অরবিন্দু কুমার বিশ্বাস, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সবুজ মোল্যা, তথ্য ও গবেষণঅ বিষয়ক সম্পাদক ফরিদ উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রশান্ত বিশ্বাস, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মিঠুন বিশ্বাস, প্রশিক্ষণ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ভবেশ চন্দ্র বিশ্বাস, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বিশ^জিৎ দেবনাথ, জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক জাহিদ মোল্যা, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আহসান হাবীব বারী, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ বুরহান মোল্যা, বন ও পরিবেশ সম্পাদক নয়ন মৃধা, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মোঃ ইমরান হোসেন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোঃ আবুল কালাম আজাদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জাহিদ খান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মাহাবুবুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ ওমর ফারুক, সমবায় ও কৃষি বিষয়ক সম্পাদক প্রফুল্ল বিশ্বাস, মৎস্য ও প্রাণী বিষয়ক সম্পাদক সুমন জমাদ্দার, মহিলা বিষয়ক সম্পাদক নার্গিস বেগম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক খালিদ হাসান. উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক পায়েল, উপ-দপ্তর সম্পাদক অসীম কুমার কুন্ডু, উপ-আইন বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম হামিম, উপ-যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ রুবেল শেখ ও উপ- মহিলা বিষয়ক সম্পাদক রত্না খানম।
এছাড়া কমিটিতে ২৬ জন কার্যনির্বাহী সদস্য রয়েছেন।

এদিকে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বেশ কয়েকজন নেতৃবৃন্দ ধানমন্ডি ৩২ নম্বরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

আওয়ামী মৎস্যজীবী লীগ নড়াইল জেলা শাখার সভাপতি মোঃ সাইফুল ইসলাম বলেন, ‘পূণাঙ্গ কমিটি ঘোষণা করার ফলে দলের সাংগঠনিক কর্মকান্ডে গতিশীলতা আসবে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই কমিটি জোরালোভাবে কাজ করে যাবে।’

আরো দেখুনঃ