নবাবগঞ্জে নদীরপাড় থেকে এইচএসসি পরীক্ষার্থীর রগকাটা মরদেহ উদ্ধার

সালাহউদ্দিন বকুল, হিলি প্রতিনিধি।।

দিনাজপুরের নবাবগঞ্জে নদীর পাড় থেকে সৌরভ রহমান (২৩) নামের এক এইচএসসি পরীক্ষার্থীর পায়ের রগকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের দাবি ইউপি নির্বাচনে পরাজিত মেম্বার প্রার্থী হেলাল উদ্দিনের লোকজন সৌরভকে পায়ের রগ কেটে হত্যা করেছে। তবে এটি নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনা কিনা নিশ্চিত বলতে পারছেনা পুলিশ।

বুধবার সকাল ৭টায় নবাবগঞ্জ উপজেলার জয়পুর ইউনিয়নের চামুন্ডাই গ্রামের নলশীষা নদীর পাড় থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।নিহত সৌরভ রহমান উপজেলার ১নং জয়পুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য সানোয়ার হোসেনের ভাতিজা ও ঐ গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। সে উপজেলার আফতাবগঞ্জ ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী। এদিকে ওই ঘটনায় পরাজিত ইউপি সদস্য প্রার্থী হেলাল উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

স্থানীয় লোকজন ও নিহত সৌরভের পরিবার জানায়, নির্বাচন শুরুর পর থেকেই প্রতিদ্বন্দি প্রার্থী হেলাল উদ্দিন ও তার লোকজন বিজয়ী ছানোয়ারের লোকজন ও ভাতিজা সৌরভকে নানারকম হুমকি ধামকি দিয়ে আসছিলো। নির্বাচনে জয়ী হওয়ার পর গতকাল মঙ্গলবার সৌরভ তার বন্ধুদের নিয়ে পিকনিকের আয়োজন করে।সন্ধায় হেলালের লোকজন সৌরভকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর সৌরভ আর বাড়িতে ফিরে আসেনি। আজ বুধবার সকালে তার পায়ের রগ কাটা অবস্থায় নলশীষা নদীর পাড়ে মৃত দেহ পড়ে থাকতে দেখা যায়।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, সকালে স্থানীয়দের নিকট থেকে নদীরপাড়ে পায়ের রগকাটা অবস্থায় এক যুবকের মরদেহ পড়ে থাকার খবর পায় পুলিশ। সেই খবরের ভিত্তিতে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে নিয়ে আসা হয়। মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর এমরহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।তবে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি, বা কাহারো বিরুদ্ধে সুনিদ্রিষ্ট কোন অভিযোগ পাওয়া যায়নি। তদন্ত করে এই ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি। এ ঘটনায় একজকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে আসা হয়েছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ