নরসিংদীতে বাস- মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২, আহত ৩

আশরাফুল ইসলাম সবুজ, নরসিংদী।।

ঢাকা- সিলেট মহাসড়কে নরসিংদীর পাঁচদোনা চৈতাব এলাকার ড্রিম হলিডে পার্কের সামনে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত। এসময় আহত হয়েছেন আরো তিন জন। শনিবার(১১ মে) ভোরে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলো মাইক্রোবাস চালক সালাম(৪৩) ও যাত্রী পিয়াল(২৬) এবং আহতরা হলো ঢাকার মহাখালি এলাকার আফতাব উদ্দিনের ছেলে আকিব(২৬), সিলেট হবিগঞ্জ এলাকার খোরশেদ আলমের ছেলে সাকিব(২৬) ও চট্রগ্রাম পাথর ঘাটা এলাকার অনুপের ছেলে অমিত(২৭)। তারা প্রত্যেকেই মাইক্রোবাসের যাত্রী।
পুলিশ ও স্থানীয়রা জানান, আজ ভোরে ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি মাইক্রোবাস। পরে ভোর ৫ টার দিকে নরসিংদীর চৈতাব এলাকার ড্রিম হলিডে পার্কের সামনে আসলে ঢাকা অভিমুখি দ্রুতগতির হানিফ পরিবহনের এটি বাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। ফলে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক সালাম ও পিয়াল নামের এক যাত্রীর মৃত্যু হয়। এসময় আহত হয় মাইক্রোবাসে থাকা অপর ৩ যাত্রী। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তারা বাড়ি চলে যায়। দুর্ঘটনার পর যাত্রীবাহী বাস পালিয়ে যাওয়ার সময় ভুলতা থেকে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ।

ইটাখোলা হাইওয়ে থানার ওসি ইলিয়াছ আহমেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুই জনের মরদেহ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়।

আরো দেখুনঃ